‘প্রতিদ্বন্দ্বী’-র ট্রেলার লঞ্চ

‘প্রতিদ্বন্দ্বী’-র ট্রেলার লঞ্চ

নিজস্ব প্রতিনিধি: দর্শকদের মনে টিজার দিয়ে ঝড় তোলার পর পরিচালক সপ্তস্ব বসু তাঁর ডার্ক থ্রিলার “প্রতিদ্বন্দ্বী”-র ট্রেলার লঞ্চ করলেন সাউথ সিটি মলের লর্ড অফ দ ড্রিঙ্কস-এ। শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সায়নী ঘোষ, রিনি ঘোষ এবং মাহি করের উপস্থিতিতে ট্রেলার প্রকাশ পেল। স্টার মিডিয়া ভেঞ্চারস, প্রত্যুষ প্রোডাকশন এবং নিও স্টুডিওসের প্রযোজনার এই ছবি মুক্তি পাচ্ছে আগামী বছরের দোরগোড়ায়।

“প্রতিদ্বন্দ্বী” সপ্তস্ব বসুর পরিচালিত দ্বিতীয় সিনেমা, যার প্রথম ফিচার ফিল্ম “নেটওয়ার্ক” দর্শক সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। সংগীত পরিচালনা করেছেন রাজ ডি এবং প্রতীক কুন্ডু,ব্যাকগ্রাউন্ড সংগীত করেছেন ডাব্বু।

“প্রতিদ্বন্দ্বী” দু’জন মহারথীকে একে অপরের বিরুদ্ধে লড়াই-এর মুখে ঠেলে দেওয়ার জন্য প্রস্তুত – প্রথমবার তারা একে অপরের প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করেছেন। এই ফিল্মটি একটি ডার্ক থ্রিলার হিসাবে গায়ে কাঁটা দেওয়ার মতো দৃশ্যে ভরপুর ও সঙ্গে আছে টানটান উত্তেজনা। এই ছবির মূল ভাবনা আধুনিক দুনিয়ায় বেশিরভাগ মানুষের উপরই আস্থা রাখা মুশকিল এবং বন্ধু-বান্ধবদেরও পুরোপুরি ভরসা করা সহজ নয় আর। সবাইকে একেঅপরের প্রতিপক্ষ বা “প্রতিদ্বন্দ্বী” হিসাবে বিবেচনা করাই স্বাভাবিক অভ্যাস হয়ে দাঁড়িয়েছে।

পরিচালক সপ্তস্ব বসু জানালেন, “আমরা সত্যজিৎ রায়ের কলকাতা ট্রিলজিকে শ্রদ্ধা জানাতে চাই আমাদের কাজের মাধ্যমে,স্বাবাভিকভাবেই কাজের মান যাতে বজায় রাখা যায় তার জন্য সম্পূর্ণরূপে আমরা বদ্ধপরিকর ছিলাম। তবে সমস্ত প্রাথমিক বাধা অতিক্রম করে আমরা আগামী বছর পয়লা জানুয়ারীতে বড় পর্দায় প্রবেশ করতে আগ্রহী।”

ট্রেলার লঞ্চের বিভিন্ন মুহূর্তের এক্সক্লুসিভ ছবি ক্যামেরা বন্দি করলেন আনন্দ সংবাদ লাইভ-এর সিনিয়র চিত্রগ্রাহক বিশ্বজিত সাহা

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *