‘চরিত্রহীন ৩’-এর ট্রেলার ও গান প্রকাশ

‘চরিত্রহীন ৩’-এর ট্রেলার ও গান প্রকাশ

By Ramiz Ali Ahmed

মুক্তি পেল দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন ৩’-এর ট্রেলার। মুক্তিপ্রাপ্ত আগের দুটি সিজনই দর্শকদের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছিল।
এইবারের এই সিজনে মুখ্য চরিত্রে আছেন সৌরভ দাস ও স্বস্তিকা মুখোপাধ্যায়।এর আগে সৌরভকে ‘চরিত্রহীন’-এর অন্য সিরিজগুলিতে দেখা গেলেও স্বস্তিকাকে এই প্রথম দেখবেন দর্শকেরা।

সতীশ, কিরণময়ী, অভয়, নিরুপমা ও রাবেয়াদের গল্প নিয়ে তৈরি ‘চরিত্রহীন ৩’।’চরিত্রহীন ১’-এ দেখা গিয়েছিল গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, সায়নী ঘোষ এবং নয়না গঙ্গোপাধ্যায়কে।দ্বিতীয় সিজনে ছিলেন নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস, মুমতাজ সরকার, সায়নী ঘোষ ও সৌরভ চক্রবর্তী।

ট্রেলারে দেখা যাচ্ছে স্মৃতি হারিয়ে কিরণকে পাগলের মত খুঁজে বেড়াচ্ছে সতীশ সেন। এখনও কিরণের ভালোবাসাতেই সতীশ ডুবে রয়েছে । সতীশের ধারনা তাকে সকলে মিলে পাগল বানাতে চায়। মানসিকভাবে বিপর্যস্ত সতীশের কাউন্সেলিং করতে দেখা যায় রাবেয়াকে। কাউন্সিলিং করাতে এসে সতীশের সঙ্গে ভালবাসায় ও যৌনতায় জড়িয়ে পড়ে রাবেয়া। এমনই একটি গল্প নিয়েই প্রকাশ্যে এসেছে ‘চরিত্রহীন ৩’-এর ট্রেলার।

যেখানে সতীশের ভূমিকায় রয়েছেন সৌরভ দাস, রাবেয়ার ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, কিরণের ভূমিকায় নয়না গঙ্গোপাধ্যায়। অভয়ের চরিত্রে রয়েছেন সৌরভ চক্রবর্তী, নিরূপমার ভূমিকায় মুমতাজ সরকার।

ট্রেলারে সতীশের চরিত্রে সৌরভ দাসকে বলতে শোনা যাচ্ছে, ”যতবার এই পৃথিবীর বুকে সতীশ থাকবে, ততবার কিরণময়ী ফিরে আসবে।” সতীশ সেনকে রাবেয়ার কাউন্সিলিং নিয়ে প্রশ্ন তুলতে দেখা গেল অভয় অর্থাৎ সৌরভ চক্রবর্তীকে। ট্রেলারে রাবেয়ার ভূমিকায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা।

সম্ভবত নিজের কেরিয়ারের সবচেয়ে ভালো সময়টা কাটাচ্ছেন স্বস্তিকা। ওয়েব সিরিজ থেকে সিনেমা, টলিউড থেকে বলিউড, সর্বত্রই অবাধ যাতায়াত তাঁর। মুক্তির অপেক্ষায় তাঁর তিনটি ওয়েব সিরিজ। বাংলায় মুক্তি পাচ্ছে ‘মোহ-মায়া’ ও ‘চরিত্রহীন ৩’। অন্যদিকে হিন্দিতে মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক উইডোজ’। এর আগে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘তাসের দেশ’ দর্শক-সমালোচকদের মন ছুঁয়েছিল। আলোড়ন ফেলেছিল ‘পাতাললোক’-এ তাঁর অভিনয়।চলছে তাঁর একাধিক ছবির শুটিং-ও চলছে ।

‘চরিত্রহীন ৩’র আগের দুটো সিজনই জনপ্রিয়তার চূড়ায় পৌঁছেছিল।স্বভাবতই দর্শকরা মুখিয়ে ছিলেন পরবর্তী সিজন দেখার জন্যে। এবারের তৃতীয় সিজনে স্বস্তিকা মুখোপাধ্যায়ের উপস্থিতি এবং ট্রেলারে তাঁর এই সাহসী ঝলক দেখার পর থেকে সকলেই অপেক্ষায় আছেন সম্পূর্ণ সিরিজটি মুক্তি পাওয়ার।

আজ প্রকাশ্যে প্রকাশ্যে এল ‘চরিত্রহীন ৩’-এর নতুন গান। মুক্তি পাওয়া গানটি লিখেছেন দেবালয় ভট্টাচার্য। সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ইশান।যখন একাকীত্বের যন্ত্রণা সবাইকে গ্রাস করে,তখন মানুষ চায় চোখ ঢেকে যতটা তাদের ভুলে থাকা যায়। এই গানটির মাধ্যমে সেই দৃশ্যই স্পষ্ট ফুটে উঠেছে।একাকীত্বের এই গানটি গেয়েছেন ইশান মিত্র।ট্রেলারের মত গানটি ও যে সকলের মন ছুঁয়ে যাবে।আজ ছিল স্বস্তিকা মুখোপাধ্যায়ের জন্মদিন সেই উপলক্ষে ‘চরিত্রহীন ৩’-র আনুষ্ঠানিক ট্রেলার ও মিউজিক লঞ্চ এবং সাংবাদিক সম্মেলনের মাঝেই কেক কেটে অভিনেত্রীর জন্মদিন পালন হল।

আগামী ২৪ ডিসেম্বর হইচই-র প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ‘চরিত্রহীন ৩’।

ছবি:বিশ্বজিত সাহা

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *