Close

অংশুমান ও সায়ন্তনী’র প্রযোজনা সংস্থার শুভ সূচনা

নিজস্ব প্রতিনিধি:অংশুমান বন্দ্যোপাধ্যায় ও সায়ন্তনী গুহ ঠাকুরতার প্রযোজনা সংস্থা ‘Ocenic Media Solutions’-র শুভ সূচনা হলো সম্প্রতি পূজা- অর্চনার মধ্য দিয়ে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অভিনেতা ওম সাহানি, অভিনেত্রী মিমি দত্ত, অভিনেত্রী দেবাপর্ণা চক্রবর্তী, অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী, অভিনেতা রেমো, এবং অভিনেত্রী বিদ্যা দাস সহ অনেক গুণী ব্যক্তিত্বরা। এভাবেই গতকাল থেকে এই প্রোডাকশন হাউসের যাত্রা শুরু হলো।


এ বিষয়ে এই প্রযোজনা সংস্থার ডিরেক্টর, অংশুমান বন্দ্যোপাধ্যায় জানালেন, “নতুন প্রোডাকশন হাউসের মধ্যে দিয়ে আমরা আমাদের নতুন ভাবনা চিন্তাগুলিকে মানুষের কাছে তুলে ধরার চেষ্টা করবো। এবং সেই ভাবনা চিন্তাগুলি যাতে বাংলা ছবির জগতে আরো অনেক বেশি উৎকৃষ্ট মানের কন্টেন্ট নিয়ে আসতে পারে, সেটাই আমাদের মূল লক্ষ।”


সংস্থার অন্যতম ডিরেক্টর ও অভিনেত্রী সায়ন্তনী এ বিষয়ে বললেন, “যেমন ভালো কন্টেন্ট তৈরি করা আমার দায়িত্ব থাকবে, তেমনই অন্যদিকে, প্রোডিউসার হিসাবে আমার দায়িত্ব থাকবে, যাতে সেই কন্টেন্ট মানুষের কাছে পৌঁছাতে গিয়ে কোনো সমস্যা না হয়, প্রযোজক হিসাবে সেটা খেয়াল রাখা। এই দুটি বিষয় ব্যালেন্স করেই আমরা কাজ এগিয়ে নিয়ে যাবো। সকলকে অনেক ধন্যবাদ আমাদের সঙ্গে এইভাবে থাকার জন্য।”

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top