স্বপ্নার বাগান প্রিমিয়ার লিগ-এর পঞ্চমবর্ষ

স্বপ্নার বাগান প্রিমিয়ার লিগ-এর পঞ্চমবর্ষ

নিজস্ব প্রতিনিধি:কলকাতায়, এস.বি.পি.এল (SBPL) অর্থাৎ স্বপ্নার বাগান প্রিমিয়ার লিগ এর পঞ্চমবর্ষ । এস.বি.পি.এল হলো, ৬০-৪০ টুর্নামেন্ট অর্থাৎ এখানে অংশগ্রহণকারী প্রতিটি খেলোয়াড়ের বয়স ৪০ বছরের ঊর্ধ্বে এবং ৬০ বছরের নিম্নে ।

প্রধানত খেলোয়াড়দের বয়সই এই খেলার শ্রেষ্ঠ আকর্ষণ । আইবিপিএল ধাঁচে তৈরি এই প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করেছে মোট ৮ টি টিম । A,B,C,D,E,F,G,H করে ৮ টি গ্রুপে বিভক্ত করা হয়েছে টিমকে ।

এই ৮ টি টিমে মেম্বার গ্রহণ করা হয়েছে নিলামের মাধ্যমে । এই নিলামের নিয়ম অনুসারে সর্বোচ্চ ১৪০০ টাকা ব্যয়ের মাধ্যমে কিনতে হবে খেলোয়াড় দের । এই ওয়ান ডে ক্রিকেট টুর্নামেন্ট টির আয়োজন করা হয়েছে আগামী ২৩ শে জানুয়ারী,সুকান্ত উদ্যানে সকাল ৮ টা থেকে রাত ৮ টা অব্দি । প্রত্যেকের জন্য আছে নির্দিষ্ট পুরুস্কারের ব্যাবস্থাও । প্রথম পুরুস্কার হিসাবে হয়েছে ৭৫,০০০ টাকা , দ্বিতীয় পুরুস্কার হিসাবে রয়েছে ৫০,০০০ এবং তৃতীয় পুরুস্কার হিসাবে রয়েছে ১০,০০০ টাকার পুরুস্কার । আজকের খেলোয়াড়দের এই নিলামে উপস্থিত ছিলেন , উপভোক্তা বিষয়ক মন্ত্রী সাধন পান্ডে মহাশয় এবং মুখ্য অতিথি সম্বরণ বন্দ্যোপাধ্যায় ও শিবশঙ্কর পাল।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *