লকডাউন কিং এবং লকডাউন কুইন-এর শেষ পর্যায়ের ট্যালেন্ট রাউন্ড

0
23

নিজস্ব প্রতিনিধি:লকডাউনে নতুন চমক নিয়ে SMPAI, পূর্ব ভারতের সবচেয়ে বড়ো অনলাইন মডেল হান্ট “লকডাউন কিং ও লকডাউন কুইন” । বিচারকমন্ডলীর আসনে রয়েছেন সুপারমডেল পল্লবী দেবনাথ,ভারত বিখ্যাত ক্রিকেটার রনদেব বোস এবং অভিনেত্রী রূপা ভট্টাচার্য্য ।

এই বিষন্ন সময়ে যখন নবীন প্রজন্ম গৃহবন্দী কারন, এখন না পারছে তারা স্কুল – কলেজে যেতে, টিউশনও বন্ধ এবং নেই কোনো এক্সট্রা ক্যারিকুলার অ্যাকটিভিটিস। যেহেতু ইয়ং জেনারেশন এখন সোশ্যাল মিডিয়ার সাথে ভীষনভাবে যুক্ত তাই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যম দিয়েই তরুন প্রজন্মের মেন্টাল হেলথ ঠিক রাখতে এই অভিনব উদ্যোগ SMPAI -এর, জানালেন SMPAI – এর কর্ণধার শ্রী সম্রাট মুখোপাধ্যায়।

৩ রা জুন থেকে ১৯ শে জুন অবধি চলেছিল অনলাইন রেজিস্ট্রেশন পর্ব, এবং মাত্র ১৬ দিনের মধ্যেই ত্রিপুরা,আসাম, বাংলাদেশ, বিহার,ছত্তিশগড়, ঝাড়খন্ড, উওরবঙ্গ ও দক্ষিনবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে ৩০০ রও বেশি এন্ট্রিজের মধ্যে থেকে বিচারকমন্ডলী বেছে নিয়েছিলেন ৪০ জন সেমিফাইনালিস্টদের।
গত ২৭ শে জুন দুপুর ১২ টা থেকে সন্ধ্যে ছ’টা পর্যন্ত টানা ছ’ঘন্টা ধরে SMPAI ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে পরপর পাঁচটি লাইভ–এ চলল ছ’ঘন্টা ব্যাপী মহাযুদ্ধ, হলো সেমিফাইনাল রাউন্ডের জাজেস প্রশ্ন উত্তর পর্ব। পুরোটাই হলো ভার্চুয়ালি এবং সাক্ষী থাকল গোটা বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা লক্ষ লক্ষ মানুষ। ঠিক সন্ধ্যে সাড়ে ছ’টায় বিচারকমন্ডলী ঘোষনা করলেন চূড়ান্ত পর্বে উত্তীর্ণ হওয়া ২০ জন প্রতিযোগীর নাম।
এবার আবারও ভার্চুয়ালি হতে চলেছে “লকডাউন কিং এবং লকডাউন কুইন” – এর শেষ পর্যায়ের ট্যালেন্ট রাউন্ড।
আগামী ৪ ঠা জুলাই বিচারকেরা নির্বাচিত করে নেবেন “লকডাউন কিং এবং লকডাউন কুইন” – এর দুই বিজয়ীর নাম।
এখন অপেক্ষা ৪ ঠা জুলাইয়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here