রাগা মিউজিক থেকে প্রকাশ পেল ‘জয় মা দুর্গা দুর্গতিনাশিনী

0
38

নিজস্ব প্রতিনিধি:গতকাল কলকাতা প্রেস ক্লাবে রাগা মিউজিক থেকে আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হল পুজোর নতুন ভিডিও অ্যালবাম ‘জয় মা দুর্গা দুর্গতিনাশিনী’। এই অ্যালবামের গীতিকার ও সুরকার হলেন স্বনামধন্য সঙ্গীতশিল্পী অমিত বন্ধু ঘোষ।

শিল্পী অমিত বন্ধু ঘোষ সাংবাদিক সম্মেলনে বললেন,” বর্তমান যুগে যে সমস্ত শারদীয়ার অ্যালবাম বেরোচ্ছে সেই অ্যালবাম গুলোর থেকে এটা অনেকটাই আলাদা।আগে শারদীয়া অ্যালবাম মানে শুধু গানের ক্যাসেট প্রকাশ হতো কিন্তু এখন পরিবর্তন হয়ে বর্তমানে অডিও – ভিডিও দুটোই বর্তমান।”
এখনকার দিনের আধুনিক গান নিয়ে শিল্পী কিছুটা হতাশা প্রকাশ করে বলেন যে সমস্ত আধুনিক গান বর্তমানকালে তৈরী হচ্ছে তা নিয়ে আমি কিছুটা নিরাশ তবে সবচেয়ে বড় কথা হল এখানে গানের মধ্যে একটা গোষ্ঠীর সৃষ্টি হয়েছে তার জন্য নতুন শিল্পীরা সুযোগ পাচ্ছেনা।

অনেক ভালো ভালো শিল্পী রয়েছেন যারা খুব ভালো গান করেন কিন্তু এই গোষ্ঠীর ফলে তারা ঠিকমতো সুযোগ পাচ্ছেনা।
বিভিন্ন রিয়েলিটি শোতে পুরনো গানের মাধ্যমেই শিল্পীরা পুরস্কৃত হচ্ছেন তাই জন্য পুরনো গানের উপর ভরসা রাখা উচিত।
এই গানটি লিখেছেন দেব প্রসাদ চক্রবর্তী,সঙ্গীত ব্যবস্থাপনায় ছিলেন অরুণাভ দেব,ভিডিও পরিচালনায় পাখি,এবং গানটি রেকর্ডিং হয়েছে স্টুডিও ওয়ার্ল্ডে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক তাপস রায়,রাগা মিউজিকের কর্ণধার প্রেম কুমার গুপ্তা,সমাজসেবী প্রশান্ত প্রামাণিক,ধৃতি রঞ্জন পাহাড়ি ছাড়াও আরো অনেক বিশিষ্ঠ ব্যাক্তিরা।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মৃত্যুঞ্জয় রায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here