রঞ্জিত মল্লিকের ‘অপরাজেয়’ মুক্তি পেতে চলেছে

0
81

নিজস্ব প্রতিবেদক:দীর্ঘ ৪০ বছর পার। মনে আছে সেই নিষ্ঠাবান পুলিশ অফিসার ‘শুভঙ্কর সান্যাল’কে? যিনি দুষ্ট দমন করে মন জয় করেছিলেন দর্শকদের। ‘শত্রু’র ছবির সেই স্মৃতি উস্কে ফের পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক। তবে এবার পুলিশ নয়, ‘অপরাজেয়’ ছবিতে একজন সৎ, নিষ্ঠাবান আইনজীবীর ভূমিকায় দেখা যাবে রঞ্জিত মল্লিককে।

নেহাল দত্তর পরিচালনায়, শ্যাম দাগার কাহিনি ও মোজোটেল এন্টারটইনমেন্ট ও দিব্যা ফিল্মসের প্রযোজনায় ছবিটি মুক্তি পাবে শীঘ্রই। ঠিক চল্লিশ বছর আগে যে ভাবে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে দেখা গিয়েছিল, নতুন ছবিতেও সে ভাবেই কোমর থেকে বেল্ট খুলে অপরাধীদের শাস্তি দিতে দেখা যাবে রঞ্জিতকে। এই ছবিতেই শুভঙ্কর সান্যাল নামে অভিনয় করবেন তিনি। যিনি সারাজীবন পরিচয় দিয়ে গেছেন তার সততার। কিন্তু জীবনের শেষ লগ্নে এসে একটি কেস তাঁকে মানসিকভাবে ভীষণ ধাক্কা দেবে। একই সাথে স্ত্রীয়ের মৃত্যু ভেঙে চুরমার করে দেবে শুভঙ্করকে। কিন্তু পাশের বাড়ির এক বৃদ্ধের অনৈতিকভাবে বাড়ি বিক্রি হয়ে যাওয়া নিয়ে গর্জে ওঠেন তিনি। ফের শুরু করেন ওকালতি। এখান থেকে শুরু হয় তাঁর জীবনের এক নতুন অধ্যায়। কী তা জানতে অবশ্যই দেখতে হবে এই ছবি।

ছবিতে রঞ্জিত মল্লিকের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে, সাবিত্রী চট্টোপাধ্যায়, লাবণী সরকার, সুমিত গঙ্গোপাধ্যায়, মৃণাল মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়, সায়ন বন্দ্যোপাধ্যায়, ওরিন, গোপাল তালুকদার সহ প্রমুখ অভিনেতা-অভিনেত্রীকে।সম্প্রতি কলকাতার সাউথ সিটি মল-এর বারিষ-এ প্রকাশ পেল ছবির পোস্টার ও ট্রেলার। এই ছবিতে গান গেয়েছেন রূপঙ্কর বাগচি, অন্বেষা ভট্টাচাৰ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here