ফেস অফ বেঙ্গল সিজেন টু-এর আনুষ্ঠানিক উদ্বোধন

0
178

নিজস্ব প্রতিনিধি:রবিবার ফেস অফ বেঙ্গল সিজেন টু এর আনুষ্ঠানিকভাবে বহিরপ্রকাশ হয়ে গেল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেস অফ বেঙ্গলের অর্গানাইজার অভিজিৎ দে ও মহুয়া রায়। উপস্থিত ছিলেন সুরকার পন্ডিত মল্লার ঘোষ, ফিল্ম ডিরেক্টর সুজিত গুহ, মডেল পারমিতা ব্যানার্জি সহ বিশিষ্ট অতিথি রা। 31 শে অক্টোবর ফেস অফ বেঙ্গল সিজন 1এর সাফল্যের পর পরবর্তী সিজনে প্রতিটি পার্টিসিপেন্টদের আরো বড় প্লাটফর্ম করে দেওয়ার জন্যই ফেস অফ বেঙ্গলের এই উদ্যোগ।

       এই দিন ফেস  অফ বেঙ্গলের অর্গানাইজার অভি বলে । সিজেন 1এ সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত, চিপ গেস্ট মদন মিত্র সহ বিশিষ্ট ব্যক্তিত্বরা এসেছে এবং সিজেন 2তে আরো নতুন কিছু চমক আসতে চলেছে। শুধু চমক নয় সাথে নতুন পার্টিসিপেন্টদের জন্য একটা বড় প্লাটফর্ম তৈরি করে দেওয়ার ব্যবস্থা করছে । এবং তারা আশাবাদী ভবিষ্যতে এই বিউটি পেজেন্ট আরও বৃহৎ থেকে বৃহত্তর আকার নেবে যার মাধ্যমে প্রচুর প্রতিভাবানরা একটা বড় প্ল্যাটফর্ম পাবে। অভি আরো বলে প্রথম সিজনে তারা প্রিন্সেস, মিস্টার, মিস, মিসেস এই ক্যাটেগরিগুলো রাখলেও এবার কিছুটা পরিবর্তন করে এবার  তারা প্রিন্সেস, মিস, মিসেস, প্লাস সাইজ ও ট্রান্সজেন্ডার ক্যাটেগরি গুলো ওপেন করলো । তার কথা যারা কোনো প্রোগ্রামের পার্টিসিপেন্ট করার জন্য সুযোগ পায় না তাদের জন্য বেস্ট প্লাটফর্ম এই ফেস অফ বেঙ্গল। 

         ফেস অফ বেঙ্গল সিজেন 2এর  এডমিশান 1st ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এবং এর গ্র্যান্ড ফিনালে এপ্রিল মাসে করা হবে।

          এদিন সুরকার পন্ডিত মল্লার ঘোষ বলেন তিনি আশাবাদী সিজেন 1এর সাফল্যের পর সিজন 2 আরো অনেক ভালো হবে এবং এর মাধ্যমে পার্টিসিপেন্ট রা  উপকৃত হবে এবং তার একটা বড় প্ল্যাটফর্ম পাবে।

           মডেল পারমিতা ব্যানার্জি বলেন তিনি ফেস অফ বেঙ্গলের প্রতিটি ইভেন্টে থাকবেন এবং তারা সবাই হাতে হাত মিলিয়ে এই প্রোগ্রামটি কি আরো বড় করে তুলবেন।

            ডিরেক্টর সুজিত গুহ বলেন তিনি ফেস অফ বেঙ্গলের সাথে ছিলেন, আছেন এবং থাকবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here