‘টিকিল্যান্ড’ – র যাত্রা শুরু হলো

0
48

✍️By Ramiz Ali Ahmed

কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত,আকাঙ্খা মংলানি নিবেদিত পরিচালক অভিষেক চৌধুরী-র ওয়েব ফিল্ম ‘টিকিল্যান্ড’ – র যাত্রা শুরু হলো। এই ছবি একটি ফিউচারিস্টিক ফ্যান্টাসি স্যাটায়ার। ছবিতে ভবিষ্যতের প্রেক্ষাপটে সোশ্যাল মিডিয়া এবং প্রযুক্তির দাপটে ক্ষতিগ্রস্ত এবং ফোমো নামক এক অদ্ভুত প্রযুক্তিগত ভাইরাসে আক্রান্ত (একাকীত্বের ভয়) সমাজে সপ্তক নামে এক থিয়েটার শিল্পী ও টিকিস্টারদের মধ্যেকার দ্বন্দ্ব তুলে ধরা হবে এই ওয়েব ছবিতে। গত বছরে মুক্তি পাওয়া মিউজিক ভিডিও ‘মনের মানুষ’- এর ভাইরাল জুটি দেবতনু ও শুভস্মিতা এই ছবির মাধ্যমে কামব্যাক করছেন পর্দায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেয়েছে ছবির মোশন পোস্টার।

ছবির প্রযোজক আকাঙ্খা মংলানি ছবির বিষয়ে জানালেন, ” ‘টিকি ল্যান্ড’ কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এর প্রথম বাংলা প্রোজেক্ট। আমি খুবই একসাইটেড এই প্রজেক্টের সঙ্গে প্রযোজক হিসেবে যুক্ত হতে পেরে। দেখতে খুব সহজ মনে হলেও এই প্রোজেক্ট টা খুবই চ্যালেঞ্জিং। আমরা ভবিষ্যতের অদেখা পৃথিবী এই ছবির মধ্যে তুলে ধরতে চলেছি, সে ক্ষেত্রে যথাসাধ্য প্রতিবন্ধকতা পেরিয়ে আসতে হচ্ছে। আমরা একটা খুবই উপযুক্ত প্রোডাকশন টিম নিয়ে কাজ করছি, এবং তাদের সঙ্গে যে সমস্ত রকম প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবো সে বিষয়ে খুবই আশাবাদী। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গেছে।”

ছবির মুখ্য অভিনেতা দেবতনু জানালেন ” এই ছবিতে আমার চরিত্রের নাম সপ্তক। এক থিয়েটার শিল্পীর চরিত্রে অভিনয় করছি। আমি আবেগী হয়ে পড়েছি কারণ এই স্ক্রিপ্ট এর সঙ্গে আমার ২ বছরের স্ট্রাগল শেষ হলো। কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট, প্রযোজনা সংস্থার কর্ণধার আকাঙ্খা মংলানি এবং অনিমেষ দাশগুপ্তকে ধন্যবাদ জানাই আমার উপর বিশ্বাস রাখার জন্য। আমি খুবই একসাইটেড এই ওয়েব ছবি বিষয়ে। আমি খুবই আশাবাদী এই ছবি নিয়ে।”

ছবির কেন্দ্রীয় অভিনেত্রী শুভস্মিতা মুখার্জী জানালেন, “মনের মানুষ মিউজিক ভিডিওর সাফল্যের পরে আবার আমি এবং দেবতনু এক সঙ্গে পর্দায় ফিরছি টিকি ল্যান্ড ওয়েব ছবির সঙ্গে। আমি খুবই একসাইটেড। আমরা খুব আনন্দ করে শ্যুটিং করছি। টিকি ল্যান্ড একটা খুবই অন্য রকমের প্রোজেক্ট। এখানে আমার চরিত্রের নাম অদিতি। আমি খুব এনজয় করছি চরিত্র টা। আমি আশাবাদী সকলের এই ছবি খুব ভালো লাগবে।”

পরিচালক অভিষেক চৌধুরী জানালেন, ” এই ওয়েব ছবি ‘টিকিল্যান্ড ‘ একটি ফিউচরিস্টিক কাহিনী নির্ভর করে তৈরী। সোশ্যাল মিডিয়া এবং তার ইতিবাচক ও নেতিবাচক দিক গুলো এই ওয়েব ছবির মধ্যে দিয়ে তুলে ধরবো আমরা। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছে দেবতনু, শুভস্মিতা অতিথি শিল্পী ঋ সেন, ছাড়াও আছে অনেক নতুন তরুণ প্রতিভা। ছবির শ্যুটিং শুরু করলাম আমরা। খুব সুষ্ঠ ভাবে ছবির শ্যুটিং এর কাজ এগিয়ে নিয়ে চলেছি আমরা। আমি ধন্যবাদ জানাবো কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট কে, এবং অবশ্যই প্রযোজনা সংস্থার কর্ণধার আকাঙ্খা মংলানি কে এমন একটা ভিন্ন স্বাদের প্রোজেক্ট প্রযোজনা করার জন্য।”

ছবির শ্যুটিং ইতিমধ্যেই চলছে জোর কদমে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here