google-site-verification=3aWTtnJLDmziNXnTRHYjTuuhcCjdWHLf0r3nb02M4_Q চতুর্থ ও শেষ পর্যায় সরস্বতী নাট্যোৎসব ২০২০ র মুক্ত অঙ্গন রঙ্গালয়ে google-site-verification=3aWTtnJLDmziNXnTRHYjTuuhcCjdWHLf0r3nb02M4_Q
Anando Sangbad Live

চতুর্থ ও শেষ পর্যায় সরস্বতী নাট্যোৎসব ২০২০ র মুক্ত অঙ্গন রঙ্গালয়ে

নিজস্ব প্রতিনিধি:করোনা আবহ একটু স্থিতি হতে না হতেই শুরু হয়ে গিয়েছে থিয়েটারের রমরমা বাজার । কলকাতা সহ পশ্চিমবঙ্গের নানান জায়গায় চলছে নাট্যোৎসব । তেমনি নেতাজীনগর সরস্বতী নাট্যশালা চতুর্থ ও শেষ পর্যায়ের ২০২০ র নাট্যোৎসবের আয়োজন করেছে ৯ এবং ১০ ই মার্চ ২০২১ কলকাতার মুক্ত অঙ্গন রঙ্গালয়ে । প্রতিদিন থাকছে দুটি করে নাটক , শুরু হবে সন্ধ্যা ৬-৩০ মিনিটে । প্রথম দিন রবীন্দ্রনগর নাট্যায়ুধ প্রযোজিত নাটক ” তথাগত ” , যার নির্দেশনায় ডক্টর দানী কর্মকার। এবং দ্বিতীয় প্রদর্শন দিলীপ মুখার্জী স্মৃতি সংঘ প্রযোজিত ও কিরীটি কাঞ্জিলাল নির্দেশিত ” রাজা কাহিনী ” ।
পরের দিন থাকছে নাটক ” শয়তান ” থিয়েলাইট প্রযোজিত ও অতনু সরকার নির্দেশিত এবং সেদিন এর শেষ নাটক দক্ষিণেশ্বর কোমলগান্ধার প্রযোজিত ” রাত বিরেতে ” যার নির্দেশনায় মুরারি মুখোপাধ্যায় । দলের মুখ্য জনসংযোগ আধিকারিক সৌরজিৎ বসু জানালেন সমগ্র অনুষ্ঠানটি পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্যবিধি মেনেই প্রযোজ্য এবং এই সবকটি নাটকের কোন প্রবেশমূল্য থাকছেনা ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *