খেলা শুরু

0
46

✍️By Ramiz Ali Ahmed

  • Klikk এর নতুন ওয়েব সিরিজ খেলা শুরু শীঘ্রই আসতে চলেছে আগস্টে
  • ঘটতে চলেছে সৌপ্তিকে’র এর পরিচালনার দুনিয়ায় প্রথম পদক্ষেপ আর তাতেই দেখা যাবে এক অভিনব নতুন জুটি – ইন্দ্রাশীষ রায় আর রনীতা দাসকে
  • প্রখ্যাত অভিনেতাদের দেখতে পাওয়া যাবে এই সিরিজটিতে

  • এটি জনপ্রিয় অভিনেত্রী রনীতা দাসের প্রথম ওয়েব সিরিজ

এক ছাদের তলায় বসবাস, আধুনিক জুটি, অভিষেক-শ্রেষ্ঠার।
আর্ট কলেজ থেকে পাশ করেও ‘অভিষেক’ জনপ্রিয় শিল্পী হতে পারেনি। ছবি নিলাম তার অর্থ উপার্জনের একমাত্র মাধ্যম। রং-তুলির বদলে তার এক অন্য সাধের ও নেশা রয়েছে….জুয়া! এক দুষ্কৃতী, অভিষেককে সেই নেশার জালে আসক্ত করে আরো ফাঁসিয়ে চলে।

আর অন্যদিকে শ্রেষ্ঠা সংসারের যাবতীয় দায়িত্ব নিজের ঘাড়ে নিয়ে উদয়-অস্ত কাজ করতে থাকে । অবিরাম পরিশ্রম করে চলে সে দিনে বিউটি পার্লার আর রাতে কল সেন্টার এ । অভিষেককে অনেক বোঝানো সত্ত্বেও, তার ক্যারিয়ারে কোনো উন্নতি হয়না । তাদের বাড়িওয়ালা ও তার স্ত্রীর কটাক্ষ শুনতে শুনতে বিরক্ত হয়ে ওঠে এই যুগল।

কাহিনী এগোতেই দেখা যায় …ঘটনাচক্রে, এইভাবেই ছবি বিক্রি করতে গিয়ে অভি’র হাতে একটি অলৌকিক বিদেশী ক্যানভাস এর ছবি এসে পড়ে। সেই ছবির দৌলতে রাতারাতি প্রচুর অর্থের মালিক হয়ে ওঠে তারা। ইতিহাসের এক অন্ধকার, ভয়ানক মায়াবী রহস্য হাতছানি দেয় তাদের।


তার জন্য একটি খেলা খেলতে হয় তাদের। আর সেই ভয়াবহ খেলার চক্রে ক্রমেই জড়িয়ে পড়তে থাকে শ্রেষ্ঠা আর অভি। জীবনের মানেই পাল্টে যায় তাদের । জীবনে অগুনতি টাকা এলেও হারাতে থাকে অন্য সবকিছু । কী সেই খেলা? আদৌ কি তারা মুক্ত হতে পারবে সেই খেলা খপ্পর থেকে? সেই খেলার হাত থেকে মুক্তির পথ খুঁজতে থাকতে তারা ভয়ার্ত দম্পতি।

কোন সন্দিহান ব্যক্তি সেই টাকার উৎস অনুসন্ধান করতে এসে তাদের জীবন দূর্বীষহ করে দেয়? এবং নিজেই বেঘোরে প্রাণ হারায়?
বিপন্ন অবস্থা থেকে উদ্ধার হতে একটি Tarrot Card রিডারের দ্বারস্থ হয় তারা। পারবে কি সে বাঁচাতে তাদেরকে?

উত্তর রয়েছে ৯ পর্বের এই রোমহর্ষক, ভৌতিক-রহস্য রোমাঞ্চ সিরিজে। শুধুমাত্র Klikk OTT প্ল্যাটফর্মে দেখা যাবে।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন ইন্দ্রাশীষ রায় (অভি),রণিতা দাস ( শ্রেষ্ঠা ),ভ্যালেরি বিদাউত (এড্রিয়েন ),সুজয় প্রসাদ চ্যাটার্জী (অ্যানা),রানা বসু ঠাকুর (পুলিশ ইন্সপেক্টর ),অমিতাভ আচার্য(বাড্ডূ), অসীম রায় চৌধুরী (রনেন বাবু ),শ্রেয়সী সামন্ত (রনেন বাবু’র স্ত্রী),সৌপ্তিক সি. (নীলাভ),সায়নী চক্রবর্তী (সুজন),মৃন্ময় দাস (অয়ন – বন্ধু ),জয়ন্ত ঘোষ (সোমশঙ্কর),ইন্দ্রনীল দে ( চক্রবর্তী ), জগদীপ সিং (নিশান্ত ) প্রমুখ।

ওয়েব সিরিজটির প্রযোজনা স্থলান্তর ফিল্মস এন্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ।প্রযোজক – সৌপ্তিক সি এবং রণিতা দাশ । পরিচালনায় সৌপ্তিক সি ।চিত্রনাট্য ও সংলাপ পদ্মনাভ দাশগুপ্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here