ওয়েব সিরিজে পদার্পণ পায়েল-এর

0
55

নিজস্ব প্রতিনিধি:কিছুদিন আগেই মুখোশ ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় ডেবিউ করলেন টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। বড় পর্দায় দর্শকদের তারিফ পাওয়ার পর ওয়েব সিরিজে আসছেন পায়েল। সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু এর ব্যানারে তৈরী হয়েছে ওয়েব সিরিজ। হইচই তে খুব তাড়াতাড়ি আসছে এই ওয়েব সিরিজ, নাম ‘ইন্দু’।

ইতিমধ্যেই দর্শকদের কাছে এসে গেছে ওয়েব সিরিজের প্রথম টিজার। তাতেই দেখা গেছে একজন মানসিক ভারসাম্যহীন মহিলার চরিত্রে অভিনয় করছেন পায়েল। বেশ কয়েক মাস আগেই পায়েল তার সোশ্যাল মিডিয়াতে ইঙ্গিত দিয়েছিলেন এই ওয়েব সিরিজের এর কথা, সঙ্গে নিজের পোস্টে ট্যাগ ও করেছিলেন সাহানা দত্তকে। অবশেষে জানা গেল পুরোটাই, ইন্দু ওয়েব সিরিজের প্রথম টিজার সামনে আসতেই গথ ভাঙা চরিত্রে ধরা দিলেন পায়েল।

এ বিষয়ে অভিনেত্রী বললেন, ” আমার চরিত্রের নাম কৌশানি, বাড়ির সকলে তাকে কুশি বলে ডাকে। সে বাড়ির বড় মেয়ে, বিয়ের পর তিন বছর যেতে না যেতেই কন্যা সন্তান সঙ্গে নিয়ে নিজের বাড়ি ফিরে আসতে হয় তাকে। কুশি মানসিক ভাবে অসুস্থ্য, জীবন সম্পর্কে তার ধারণা সেভাবে নেই। নিজের মেজ ভাই (বুকাই) তাকে কিছুটা হলেও আগলে রাখে… তার বউ এর সঙ্গেই একমাত্র কুশি আতঙ্কহীন ভাবে মিশতে পারে। বাদবাকি মানুষদের থেকে বেশ কিছুটা নিজেকে সরিয়ে রাখে সে। কিন্তু কেন মানুষের প্রতি ওর এই আতঙ্ক, সেই গল্পটা জানতে গেলেই অপেক্ষা করতে হবে ‘ইন্দু’র জন্য।। আমি খুব আশাবাদী যে দর্শকদের ‘ইন্দু’ এবং এই কাহিনী ঘিরে থাকা কুশির যে চরিত্র খুব ইন্টারেস্টিং লাগবে।।”

‘ইন্দু’-র পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। ফ্যামিলি ড্রামার মোড়কে একটি বেশ টান টান রহস্যের গল্প শোনাবে এই ওয়েব সিরিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here