এখন বাড়িতে বসেই করে ফেলুন ইভেন্ট প্ল্যানিং; সাথে আছে SAPPHIRE EVENT MARKETING

0
204

নিজস্ব প্রতিনিধি :   বর্তমানে কোন সামাজিক অনুষ্ঠানে করতে হলে আমরা প্রায়শই ইভেন্ট ম্যানেজমেন্ট এর কাছে গিয়ে থাকে। অনুষ্ঠানের ছোট জিনিস থেকে বড় জিনিস সবকিছুই সুষ্ঠুভাবে সম্পন্ন করে থাকে তারা। অর্থাৎ একজন ইভেন্ট ম্যানেজমেন্ট প্লেনার এর দায়িত্ব পড়ে এক কথায় জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ।
সমাজের বিভিন্ন স্তরের মানুষ এখন যে কোন অনুষ্ঠানের জন্য ইভেন্ট প্ল্যানার কে দায়িত্ব দিয়ে দেন। পরিচিতি হিসাবে বিভিন্ন ইভেন্ট প্ল্যানার সম্পূর্ণ অনুষ্ঠান খরচ বিভিন্ন রকম হয়ে থাকে। বিশেষ করে মধ্যবিত্তরা একটু চান যাতে কম খরচায় ভালো ভাবে তার বাড়ির অনুষ্ঠান করা যায়। কম খরচে দক্ষিণ কলকাতায় বেহালায় এমনই এক ইভেন্ট প্ল্যানার –  SAPPHIRE EVENT MARKETING ।

পথ চলতে চলতে তারা পূর্ণ করল দশটি বছর। কোন অনুষ্ঠানের ক্যাটারিং সার্ভিস, ফটোগ্রাফি,  সমস্ত অনুষ্ঠান জায়গাকে ডেকোরেশন থেকে শুরু করে সবকিছুই করেন তারা। এছাড়া বিয়ের অনুষ্ঠানে শপিং, বিয়ের কার্ড ছাপানো তো রয়েছেই।

শুধু তাই নয় সংস্থার কর্ণধার সায়ন্তি দাস রায় দাবি করছেন অন্যান্য ইভেন্ট প্ল্যানার দের থেকে কম খরচেই তিনি সবাইকে পরিষেবা দিতে পারবেন।

তিনি জানান, ‘লাভের পরিমাণ কম রাখলেও মানুষ যাতে সঠিক পরিষেবা পান সেই ব্যাপারটা আমরা দেখি। একজনের পক্ষে একটা ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ চালানো খুবই কঠিন তাই আমার সঙ্গে যারা রয়েছেন তাদের প্রতি আমি খুব ঋণী। আমরা একটা পরিবার হয়ে কাজ করি এবং এর জন্যই আমাদের প্রত্যেকটি ইভেন্ট সফলভাবে করতে পারছি’।

সায়ন্তি দেবী বলেন প্রতিটি সময় বিভিন্ন অফার আমাদের এখানে চলে। অনেক সময় দেখা যায় সম্পূর্ণ ইভেন্টি আমরা যখন করি তার সাথে ফটোগ্রাফি  কম্প্লিমেন্টারি হিসেবে দিয়ে থাকি।

১০ বছরের সেই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা অভিরাজ গাঙ্গুলী।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ইভেন্ট এর ব্যাপারে যোগাযোগ করতে হলে সামাজিক মাধ্যমে তাদের যোগাযোগের নাম্বার দেওয়া রয়েছে সেখান থেকে যে কোন মানুষ যোগাযোগ করতে পারেন। তাদের একটি মাত্র ফোন করলেই সরাসরি উপভোক্তার বাড়িতে গিয়ে তারা সমস্ত কিছু প্ল্যান বুঝিয়ে আসবেন বলেও জানা গেছে তাদের তরফ থেকে। অতএব বাড়িতে বসেই ইভেন্টের সমস্ত প্ল্যানিং করতে পারবেন উপভোগ করা।

যোগাযোগের ঠিকানা:পঞ্চজন্য অ্যাপার্টমেন্ট,ফ্লাট নম্বর:-B,802 হো চি মিন সরণি,সঞ্জীব পল্লী,বেহালা,কলকাতা

যোগাযোগ: 9147006012/13

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here