আনুষ্ঠানিকভাবে “জোকার প্লাস অ্যাপ” উদ্বোধন হল

0
13

নিজস্ব প্রতিনিধি:অবশেষে জাতীয়ভাবে আত্মপ্রকাশ করল জোকার প্লাস অ্যাপ।দেশের মোট ৩৬ টি ভাষায় সিনেমা, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিও এখন এই অ্যাপের মাধ্যমে দেখা যাবে।

রবিবার কলকাতার এক পাঁচতারা হোটেলে আনুষ্ঠানিকভাবে “জোকার প্লাস অ্যাপ”টি ও এম টি প্লাটফর্মে (online movie theatre) উদ্বোধন হল।

এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাদাসাহেব ফালকে পুরস্কারে পুরস্কৃত ভোজপুরি চলচ্চিত্র নির্মাতা দিনকার কাপুর, দীপক সামন্ত চেয়ারম্যান ISCRVE,CEO, ডক্টর মেহতাব রায় চেয়ারম্যানNHRSJC, আজম খান অভিনেতা, চিত্র পরিচালক কিষান জহর, বিখ্যাত পরিচালক গৌতম ঘোষ, অভিনেত্রী রিচা শর্মা, অভিনেতা অর্জুন চক্রবর্তী, চিত্রশিল্পী ওয়াসিম কাপুর, অভিনেতা বিবেক ত্রিবেদী, অভিনেত্রী জিনিয়া মুখোপাধ্যায়, সাগর, অর্পিতা, বিশিষ্ট সমাজসেবী বাবুন ব্যানার্জি এবং পরিচালক খোকন চক্রবর্তী সহ আরো অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।

উপস্থিত সবাই এই অনলাইন মুভি থিয়েটার জোকার প্লাস অ্যাপ কে তাদের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানির সিইও ললিত শর্মা, দীপক সামন্ত ,মাইকেল ,বিক্রম সিংহ ,জয়ন্ত, রুপা সাউ ,সুনিতা যাদব অনুষ্ঠানটি সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

সমস্ত অনুষ্ঠানটি কোভিড বিধি মেনেই অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here