IHRO-র বার্ষিক সভা ও নতুন সভাপতি নির্বাচন

IHRO-র বার্ষিক সভা ও নতুন সভাপতি নির্বাচন

কলকাতা ২৪ শে জুলাই ২০২১ : কলকাতায় প্রেসক্লাবে ইন্টারন্যাশনাল মানবাধিকার সংগঠনের (IHRO) বার্ষিক সভা ও নতুন সভাপতি নির্বাচিত হল এবং আগামী দিনের কর্মসূচি ঘোষণা করল।

এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড চেয়ারম্যান নিম সিং প্রেমি, পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত সম্পাদক সৌম্য শংকর বোস, পরিচালক রাজেশ কুমার এবং মৌবনী সরকার। প্রেমজি আজ পশ্চিমবঙ্গের নতুন সভাপতি হিসেবে অধ্যাপক প্রসাদ রঞ্জন দাশের নাম ঘোষণা করলেন। উল্লেখ করা যেতে পারে ইনি দেশবন্ধু চিত্তরঞ্জন দাশের বংশের অন্যতম নক্ষত্র,একজন দক্ষ আর্কিটেক্ট এবং গায়ক ও লেখক। তিনি তার একটি জমি এই সংগঠনকে দান করেছেন বলে জানা গেল।এই জমিতেই তৈরি হবে দেশবন্ধু চিত্তরঞ্জন দাশের নামাঙ্কিত প্রকল্প যা সমাজের পিছিয়ে পড়া এবং নির্যাতিত মানুষের কল্যানে ব্যবহার করা হবে।


এই সংগঠন গত ১২ বছর ধরে তাদের সুনির্দিষ্ট পথে সেবা করে এগিয়ে যেতে যেতে প্রায় ১৫ লক্ষ মানুষের কাছাকাছি পৌঁছতে পেরেছেন। খাদ্য সরবরাহ সংস্থা জোমাটোর সাথে চুক্তবদ্ধ হয়ে গত কুড়িদিন ধরে বিভিন্ন বসতি এলাকায় প্রায় ৪০০ মানুষকে দৈনিক খাবার বিতরণ করে চলেছেন। এই সমগ্র অনুষ্ঠানটি কোভিড বিধি মেনে অনুষ্ঠিত হয়েছে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *