Close

স্বস্তিকার নাচে ঠাকুর জামাইয়ের নতুন রূপ প্রকাশ উদ্যোগকে সাধুবাদ মূল সঙ্গীত শিল্পী স্বপ্না চক্রবর্তীর

  • দুটি দেশ – পৃথিবীর বিপরীত দিকে থেকেও সুরে বাঁধা পড়ল!
  • দুটি সংস্কৃতি – সম্পূর্ণ ভিন্ন, তবু আজ এক সূত্রে গাঁথা হলো সুরে-ছন্দে!
  • লোকশিল্পের দুটো ভিন্ন ধারা এক হলো ঠাকুর জামাই গানে!

নিজস্ব প্রতিনিধি:জেএস ইভেন্টস নিয়ে এলো এক প্রাণবন্ত মিউজিক ভিডিও ‘ঠাকুর জামাই’, জেএসই মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে, ১৯ অক্টোবর।ভিডিওটার পরিকল্পনা এবং পরিচালনা জোনাই সিং এর।

“কি বলবো তোমায়” এর প্রিয় ‘রাধিকা’, বিশিষ্ট অভিনেত্রী স্বস্তিকা দত্ত মিউজিক ভিডিওতে মুখ্য ভূমিকায় এই প্রথম বার, কোরিওগ্রাফার, অভিনেত্রী জিনা মদিনা এবং ওয়ার্ল্ড সালসা চ্যাম্পিয়ন, কলম্বিয়া থেকে আন্দ্রেস লেইটনের এক সূত্রে বাধা পড়েছেন এই গানে।

স্বস্তিকা বলেন, “ঠাকুর জামাইয়ের অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। এই প্রথম আমি একটি আন্তর্জাতিক মিউজিক ভিডিওতে অংশ নিলাম।” স্বস্তিকা কৃতজ্ঞতা জানালেন বিশিষ্ট কোরিওগ্রাফার সুদর্শন চক্রবর্তীকে তাঁর অসাধারণ কোরিওগ্রাফির জন্য। সুদর্শন চক্রবর্তী যিনি কলকাতার একজন খ্যাতিমান কোরিওগ্রাফার, তিনি দীর্ঘ বিরতির পর একটা মিউজিক ভিডিওয় কাজ করলেন। “ঠাকুর জামাই” এর কোরিওগ্রাফি করার অভিজ্ঞতা, তার নিজের কথায়, “প্রাণবন্ত, মজাদার এবং ছন্দময়” ছিল।

গানটি, তিনটি ভাষায় গাওয়া। সারেগামাপার সেনসেশন সিঙ্গার হৃতি টিকাদার তাঁর সুরের জাদু ছড়িয়েছেন। সুরকার সোম চক্রবর্তী জানালেন, ” অনেকের মতোই আমিও এই সুপার হিট গানটা শুনে বড় হয়েছি। যখন জোনাইদি আমাকে এই গানটা রিক্রিয়েট করতে বলেছিলেন, তখন এটি ছিল বেশ চ্যালেঞ্জিং একটা কাজ! আমি এমন একজন কণ্ঠশিল্পীকে খুঁজছিলাম যার কণ্ঠে একটু পাশ্চাত্যের ছোঁওয়া আছে।”গীতিকার সোহম মজুমদার বললেন এই গানটা এক নতুন আঙ্গিকে পরিবেশন করা হয়েছে।

সঙ্গীতে অসামান্য অবদানের জন্য স্বপ্না চক্রবর্তীকে সংবর্ধনা দিতে জেএসই টিম বীরভূমে পৌঁছে যায়।কিংবদন্তি শিল্পী স্বপ্না চক্রবর্তী বলেন “আমি আমার জীবনে অনেক সম্মান পেয়েছি কিন্তু আমার জীবনের শেষের দিকে এই সম্মান পাওয়াটা অপ্রতিরোধ্য। আমি জোনাই এবং জেএস ইভেন্টের জন্য শুভ কামনা জানাই।”

জোনাই সিং জানালেন, “যখন আমরা একত্রিত হই এবং কোলাবোরেট করি, তখন অনেক পার্থক্য মুছে যায়। সমস্ত বিষয় হল শৈল্পিক অভিব্যক্তি, যা তাদের একত্রিত করে এবং মানুষের কাছে আবেদন করে। “ঠাকুর জামাই”এই দৃষ্টিকে মাথায় রেখেই তৈরি করা হয়েছে। প্রকৃতপক্ষে স্বপ্নাদিকে ব্যক্তিগত ভাবে সম্মান জানাতে পেরে এবং তাঁর আশীর্বাদ পেয়ে আমরা খুশি।”

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top