Close

সাংবাদিক বিজয় কৃষ্ণ রায়ের শতবর্ষিকী স্মরন

নিজস্ব প্রতিনিধি:সাংবাদিক বিজয় কৃষ্ণ রায়ের শতবর্ষিকী স্মরনে তারই প্রতিষ্ঠিত ৫ মাইল ভ্রমন প্রতিযোগিতার ৭৯ তম বার্ষিকীতে বালী মারুতী ব্যায়াম বিদ্যালয় কতৃক আজ ৬ই মার্চ ২০২২ ভদ্রকালী থেকে বালী বাদামতলা পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো।

১৮০ প্রতিযোগী বিভিন্ন বিভাগে অংশ গ্রহণ করেন, তারমধ্যে বেশ কিছু প্রতিযোগি ৭০ থেকে ৮৫ বয়সের। বালীর মাননীয় বিধায়ক ডাঃ রানা চট্টোপাধ্যায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিজয় কৃষ্ণ রায়ের পরিবারের তরফে সঞ্জয় রায়, অজয় রায়, সুজয় রায়, মৃত্যুঞ্জয় রায়, শেখর রায়, রুপা রায়, রাজশ্রী চট্টোপাধ্যায়, অভিনন্দন চক্রবর্তীর উপস্থিতি বিশেষ ভাবে সমাদৃত হয়। অনুষ্ঠানে সম্প্রতি প্রয়াত শ্যামল রায়ের প্রতি শোক প্রস্তাব আনা হয়।

উপস্থিত উল্লেখযোগ্য ব্যক্তিত্বদের মধ্যে প্রাক্তন পৌর প্রতিনিধি বলরাম ভট্টাচার্য, মলি রায় মজুমদার, সমর কুমার, মিতালী হাজরা, প্রনব রায় প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটির সাফল্যের পিছনে নমস্য ব্যাক্তি হিসাবে প্রাক্তন পৌর প্রতিনিধি প্রানকৃষ্ন মজুমদার ( নান্টু) এর ভূমিকা সকলের নজর কাড়ে। অমল প্রসাদ কুমার ও সোমনাথ ভট্টাচার্য এই অনুষ্ঠান কে সজীব করে পূর্ন জীবন দিয়েছেন। বিজয় কৃষ্ণ রায়ের নাতী হিমাদ্রী ঘোষ ও শুভ শঙ্কর ভট্টাচার্যের ভূমিকা কৃতিত্বের দাবী রাখে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top