Close

শ্রীপ্রীতম-এর নতুন গানে একসাথে হাজির বাপ্পী লাহিড়ি, কুমার সানু, অভিজিৎ, ঋতুপর্ণা,শ্রাবন্তীরা

নিজস্ব প্রতিনিধি:বিশিষ্ট সুরকার শ্রীপ্রীতম ইতিমধ্যেই দিয়েছেন গুটি গুটি পায়ে, তোকে হেব্বী লাগছে, সলিড কেস খেচেছি, সাজনা পাস আ, বিন তেরে তেরে বিন, পাগলি এর মতো সুপারহিট সব গান। ২০১২-২০১৫ এর সময়কালে শ্রীপ্রীতম বাংলা জনপ্রিয় সংগীত জগতে বেশ ভালো খ্যাতি অর্জন করেছিলেন।এই মুহূর্তে নতুন প্রজন্মের শিল্পীদের পাশাপাশি বেশ কিছু বড় মিউজিক কোম্পানির কাজেও ব্যস্ত। বলিউড, টলিউড এবং বাংলাদেশেও বেশ কিছু কাজ করছেন। এর মধ্যে বাপ্পি লাহিড়ী, কুমার সানু, অভিজিৎ, আসিফ আকবর,
ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ, শ্রাবন্তী, সোহম, ওম এবং আরো অনেক খ্যাতনামা শিল্পীদের নিজের সুরে গাওয়ালেন শ্রীপ্রীতম।” বাংলা হাসবে বিশ্ব হাসবে” গানটির মিউজিক ভিডিওয় দারুণ সাড়া পেয়ে খুব খুশি সুরকার স্বয়ং। ইউটিউবে এর দুর্দান্ত সাফল্য অর্জন নজর কাড়ে। তাঁর অন্যান্য নতুন গানগুলি এসকে মুভিজ, ভেনাস,গ্রিবস এর মতো বড় মিউজিক কোম্পানি প্রকাশ করে চলেছে। শ্রীপ্রীতম বললেন, “এরকম একটা বিশেষ গানে এমন সনামধন্য শিল্পীদের একসাথে পেয়ে সত্যিই আনন্দিত। আমি তাদের সকলের কাছে কৃতজ্ঞ। আমি নবীন প্রতিভাদেরও একটি প্ল্যাটফর্ম দেওয়ার চেষ্টা করছি।”
শ্রীপ্রীতমের অন্যান্য সদ্য প্রকাশিত গান গুলোর মধ্যে রয়েছে অমিত মিশ্রের খুশনুমা, রাজ বর্মনের হে ইয়ারা তুঝসে। শোনা যাচ্ছে যে বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা সুজিত সরকার তাঁর আগামী একটা ছবির জন্য শ্রীপ্রীতমের সাথে কথা বলেছেন।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top