২৭ জুন লকডাউন কিং অ্যান্ড লকডাউন কুইন-এর ভার্চুয়াল জাজেস প্রশ্ন উত্তর পর্ব

নিজস্ব প্রতিনিধি:SMPAi আয়োজিত অনলাইন মডেল হান্ট, লকডাউন কিং এবং লকডাউন কুইন – এর ঘোষনার পর,ঝড় উঠেছে নবীন প্রজন্মের ছেলেমেয়েদের মধ্যে।
গ্ল্যামার জগৎ যাদের দেয় হাতছানি, এই মানসিক বিষন্নতার পরিবেশে এই অনলাইন প্রতিযোগিতা নিয়ে এল একটি তরতাজা দমকা হাওয়ার মতোন। ঝড় উঠেছে SMPAI ফেসবুক পেজ- এও । মাত্র ১০ দিনের মধ্যে ত্রিপুরা,আসাম, বাংলাদেশ, বিহার,ছত্তিশগড়, ঝাড়খন্ড, উওরবঙ্গ ও দক্ষিনবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে ২০০ রও বেশি এন্ট্রিজ এসেছে, বলাই বাহুল্য এটি একটি রেকর্ড গড়ার মতোনই ঘটনা।

এগিয়ে এসেছেন ফ্যাশন, সিনেমা ও ক্রিকেটের জগতের ৪ জন সেলিব্রিটিরা। বিচারকদের স্থানে রয়েছেন বিখ্যাত ফ্যাশন ফোটোগ্রাফার শ্রী সোমনাথ রায়, যুক্ত হয়েছেন বাংলার গর্ব, ক্রিকেটার রনদেব বোস, মিস ইন্ডিয়া ও গ্ল্যাডর‍্যাগস সুপার মডেল ফাইনালিস্ট ,সুপার মডেল পল্লবী দেবনাথ ও টেলিভিশন ও সিনেমার জগতের জনপ্রিয় মুখ রূপা ভট্টাচার্য্য।
এই বহু এন্ট্রিজ – এর মধ্যে ২০ জন মহিলা মডেল প্রতিযোগী ও ২০ জন পুরুষ মডেল প্রতিযোগী থাকবেন সেমি ফাইনালস-এ।
২৭ শে জুন হবে ভার্চুয়াল জাজেস প্রশ্ন উত্তর পর্ব, অর্থাৎ বিচারকদের প্রশ্নবানের সম্মুখীন হবে এই ৪০ জন সেমি ফাইনালিস্ট।

SMPAI – এর ফেসবুক পেজএবং ইউটিউব চ্যানেলের মাধ্যম দিয়ে সারা পশ্চিমবাংলা ও তার পার্শ্ববর্তী অঞ্চলের মানুষ লাইভ দেখতে পাবে এই অনলাইন মডেল হান্টের দ্বিতীয় পর্ব।
এবং ২৭ শে জুন – ই ঘোষনা করা হবে SMPAI অনলাইন মডেল হান্ট , লকডাউন কিং এবং লকডাউন কুইন – এর চূড়ান্ত পর্বে নির্বাচিত প্রতিযোগীদের নাম।
অপেক্ষা এখন ২৭ শে জুনের…

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *