সিনেমার পর্দায় ‘লকডাউন’

0
17

জয়দীপ মুখার্জী এবং অভিমন্যু মুখার্জী নিবেদিত অভিমন্যু মুখার্জী পরিচালিত নতুন বাংলা ছবি ‘লকডাউন’ মুক্তি পেল ১০ সেপ্টেম্বর।
লকডাউনের টানাপোড়েনের গল্প নিয়ে ছবির কাহিনি।ছবিতে তিনটে গল্প তুলে ধরা হয়েছে।গল্প তিনটি এক সুতোয় বাঁধা।প্যান্ডামিক প্রতিটি মানুষের জীবনে কিভাবে প্রভাব ফেলেছে তা উঠে এসেছে ছবিতে।একটা গল্পে দেখানো একটা মেয়ে একা থাকে এবং একটা ছেলে সেই বাড়িতে স্যানিটাইজ করতে যায়।এই ট্রাকে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী ও রাজনন্দিনী পাল।

আরেকটা গল্পে দেখা যায় স্বামী স্ত্রী’র মধ্যে দাম্পত্য সমস্যা।এই গল্পে আছেন ওম ও মানালি।
আরেকটি ট্রাকে এক ব্লগার যে এমন একটি মহিলার সাক্ষাৎকার নিতে এসেছে যে রেড লাইট এরিয়াতে থাকে।এই ট্রাকে অভিনয় করেছেন শ্রাবন্তী চ্যাটার্জী ও আদৃত রায়
এদের শেষ পর্যন্ত কি হয় তা জানতে দেখতে হবে ‘লকডাউন’।ছবির কাহিনি এবং ডায়লগ পরিচালক অভিমন্যু মুখার্জী’র।চিত্রনাট্য অর্পিতা রায় চৌধুরী’র।ছবির প্রতিটি পরদে পরদে রয়েছে টানটান উত্তেজনা।প্রত্যেক অভিনেতা ও অভিনেত্রী তাঁদের চরিত্র অনুযায়ী যথাযথ।


ছবির সঙ্গীত পরিচালনা করেছেন শোভন গাঙ্গুলি।সঙ্গীত পরিচালক হিসেবে শোভনের এটি ডেবিউ ছবি।ছবির গানও লিখেছেন শোভন।ছবিতে একটাই গান,দুটো ভার্সানে আছে।একটা শোভন গেয়েছেন আরেকটা ইমন চক্রবর্তী গেয়েছেন।সব মিলিয়ে অভিমন্যু’র ‘লকডাউন’ দর্শকদের ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here