সব চরিত্র তোমার আমার’-এর স্পেশাল স্ক্রিনিং

0
19

✍️By Ramiz Ali Ahmed
১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর দিন বসুশ্রী প্রেক্ষাগৃহে তপন দত্ত’র ছবি ‘সব চরিত্র তোমার আমার’-এর বিশেষ প্রদর্শনী হয়ে গেল।ছবিটি এই দিন ৬৫ দিন সম্পন্ন হলে।ছবিটি দুটি গল্প অবলম্বনে নির্মিত।প্রথম গল্প ‘অবসরে’,দ্বিতীয় গল্প ‘পরনের বাঁশি’।লোকডাউন পরিস্থিতি নিয়ে প্রথম গল্প ‘অবসরে’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও দেবশ্রী ভট্টাচার্য।

দ্বিতীয় গল্পটি এক জেলের জীবন নিয়ে।রোমান্টিক এই গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও শর্মিষ্ঠা ভট্টাচার্য।ছবির কাহিনি চিত্রনাট্য পরিচালক তপন দত্তর।সঙ্গীত পরিচালনা করেছেন পার্থ পাল চৌধুরী।

আবহ সঙ্গীত আবলু চক্রবর্তী ও অতনু মন্ডল-এর।দ্বিতীয় গল্প ‘পরানের বাঁশি’তে দুটি গান আছে।’এই জীবন তুমি যে আমার’ গানটি গেয়েছেন কুমার শানু ও মানসী রায়।’ফুলেতে ভ্রমর যেমন’ গানটি গেয়েছেন সৌগত পাল। ফাইভ স্টার কমিউনিকেশন নিবেদিত ছবিটির প্রযোজনা করেছেন অপর্ণা দত্ত।


এদিন ছবির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন পরিচালক তপন দত্ত,ছবির নায়ক অমিতাভ ভট্টাচার্য,এবং প্রথম গল্পের নায়িক দেবশ্রী ভট্টাচার্য ও দ্বিতীয় পল্পের নায়িকা শর্মিষ্ঠা ভট্টাচার্য।ছবিটি বসুশ্রী প্রেক্ষাগৃহে রোজ বিকেল ৪টের শো-তে দেখা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here