সব চরিত্র তোমার আমার -আমাদের বাস্তব জীবনের কাহিনী

সব চরিত্র তোমার আমার -আমাদের বাস্তব জীবনের কাহিনী

স্বর্নালী ঘোষ

সম্প্রতি কলকাতা প্রেস ক্লাবে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন পরিচালক তপন দত্ত।অবসরে ও পরাণের বাঁশি এই দুটি গল্প অবলম্বনে তৈরি হয় পরিচালক তপন দত্ত পরিচালিত ছবি ” সব চরিত্র তোমার আমার “।

২০২০ সাল,আর পাঁচটা বছরের মতই মানুষ কে নানা স্বপ্ন দেখিয়ে শুরু করেছিল পথ চলা।মাঝে হঠাৎ ই ছন্দপতন। আচমকা করোনা নামক এক মহামারী মানুষের স্বাভাবিক জীবনযাত্রা কে রুদ্ধ করল।গ্রামের সাধারণ খেটে খাওয়া মানুষ গুলো যখন বাঁচার আশায় দিশেহারা,ঠিক তখন ই অন্য আরেকজন তাদের জীবনে আশার আলো হয়ে আসেন। তিনি কি পারবেন আবার সেই সাধারণ মানুষ গুলোর মুখে অন্ন তুলে দিতে,বাঁচার আশা দেখাতে???

পরান গ্রামের একজন সাধারণ মানুষ,,, সে একজন বাশিঁবাদক।স্ত্রী ও কন্যাকে তিনি তার ছোট্ট সংসার।এই মহামারী তার জীবনেও প্রভাব ফেলে।কিন্তু,, জীবনে কোনো কিছুই চিরস্থায়ী নয়,তাই এই গল্পেও একসময় সব ঠিক হয়ে যায়।কিন্তু কিভাবে??? সেই জানার অপেক্ষা তেই রইলাম আমরা।

অভিনেতা অমিতাভ ভট্টাচার্য ও অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য অভিনীত এই ছবিটি নিয়ে সবাই খুব আশাবাদী। এছাড়াও অভিনয় করেছেন শর্মিষ্ঠা ভট্টাচার্য, পায়েল রায়,মৃত্যুন হাজরা।সংগীতকার ছিলেন সৌগত পাল।

আমরাও আশাবাদী ছবিটি নিয়ে।আশা করছি ছবিটি মুক্তি পেলে সহজেই দর্শকের মন কাড়বে।” সব চরিত্র তোমার আমার ” এর পুরো টিম এর জন্য থাকল আনন্দ সংবাদ লাইভ এর পক্ষ থেকে অনেক শুভেচ্ছা।

ছবি:বিশ্বজিত সাহা

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *