মডেলিং জগতে নতুন প্রতিভা অন্বেষণে শুভ সূচনা হল ফ্যাশনফাস প্রোডাকশনের

মডেলিং জগতে নতুন প্রতিভা অন্বেষণে শুভ সূচনা হল ফ্যাশনফাস প্রোডাকশনের


নবাগত তরুণ মডেলদের ভালো পোর্টফোলিও করার মাধ্যমে ও তাদের আরও কাজের সুযোগ করে দিতে এই সময়ের তিন তরুণ প্রজন্ম শুভ্রজিত, সৌরভ ও তমোনাশের যৌথ প্রচেষ্টায় শুভ সূচনা হল ফ্যাশনফাস প্রোডাকশন হাউসের। এই হাউসের ব্যানারেই শুভ সূচনা হল বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার সন্দীপ শীলের আরও একটি নতুন ব্যান্ড এস এস ট্র্যাডিশনাল স্টাইল লফ্টের

গত শনিবার দ: কলকাতার আর্টোগ্রাফ স্টুডিওতে কলকাতা মেট্রোর আধিকারিক প্রত্যুষ ঘোষ, বিশিষ্ট গীতিকার অভিজিত পাল ও অভিনেত্রী তথা মডেল অনুমিতা দত্তের হাত দিয়েই শুভ সূচনা হয় তাদের এই দুটি প্রজেক্টের। এছাড়াও উপস্থিত ছিলেন মডেলিং জগতের পরিচিত মেকআপ আর্টিস্ট অন্বেষা, দীশানি, নূপুর, তনুশ্রী ও স্বর্ণভা এবং এই হাউসের সঙ্গে সদ্য যুক্ত হওয়া তিন তরুণ মুখ সিমরন, স্নেহা ও সায়নী। প্রতি ৬ মাস অন্তর একটি ম্যাগাজিনের মাধ্যমে এই হাউসের সঙ্গে যুক্ত হওয়া মডেলদের ছবি পৌঁছে যাবে দিল্লি, মুম্বই, হায়দ্রাবাদ সহ ভারতের বিভিন্ন প্রান্তে। প্রচার হবে টিভি মিডিয়াতেও। মডেলদের ব্যাক্তিগত নৈপূণ্যের বিকাশ ঘটানোর দায়িত্বে বিদিশা ব্যানার্জী ও তার সংস্থা “টক অ্যান্ড টক”।

তাদের এই সমগ্র প্রয়াসটির বিশেষ পরামর্শ দাতা হায়দ্রাবাদের বালাজী পটলা। মডেলিং জগতে নতুন মুখ তুলে ধরতে তাদের এই উদ্যোগ যে সফল হবে সে ব্যাপারে আশাবাদী ফ্যাশনফাস প্রোডাকশন।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *