Close

নিটকো সিটি শোরুম এক ছাদের নীচে সমস্ত পণ্য প্রদর্শন করতে বড় প্রসার ঘটাচ্ছে

  • নিটকো লে স্টুডিওর শোরুমের স্থানটি ২৭৫২ বর্গফুটে প্রসারিত হয়েছে

আনন্দ সংবাদ লাইভ: নিটকো লিঃ, একটি শীর্ষস্থানীয় টাইলস উত্পাদন সংস্থা, সিটি অফ জয় কলকাতায় তাদের নতুন সংস্কারকৃত শো-রুম উন্মোচন করায় গ্রাহকদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য প্রস্তুত রয়েছে। পরিবর্তনের মহড়ার অংশ হিসাবে, সংস্থাটি নিটকো লে স্টুডিওর শোরুমের স্থানটি বিদ্যমান ২০০০ বর্গফুট থেকে ২৭৫২ বর্গফুটে বাড়িয়েছে।

বাড়ির সজ্জা উপকরণগুলির সন্ধানকারী গ্রাহকদের জন্য শো-রুমটি নিটকো টাইলস, মার্বেল এবং মোজাইক একটি সম্পূর্ণ পরিসীমা প্রদর্শন করবে, এইভাবে তাদের পছন্দসই বিস্তৃত পছন্দগুলি থেকে নির্বাচন করতে সহায়তা করবে। কোভিড -১৯ মহামারীর কারণে বিরাজমান পরিস্থিতির কথা মাথায় রেখে মুম্বাই-সদর দফতরটি ডিজিটাল সমাধানও সরবরাহ করবে, গ্রাহকদের ভিডিও কলের মাধ্যমে সংস্থার সাথে সংযোগ স্থাপনের সুযোগ দেবে। তদুপরি, সংস্থার হোয়াটসঅ্যাপ পরিষেবা গ্রাহকদের তাদের বাড়ির আরাম থেকে ডিজিটালি টাইলস এবং মার্বেলগুলি নির্বাচন করতে এবং অর্ডার করতে পারেন।

সামগ্রিক অর্থনীতি ধীরে ধীরে স্বাভাবিকের দিকে এগিয়ে যাওয়ার সাথে, নিটকো সাম্প্রতিককালে আগামী তিন মাসে বেশ কয়েকটি রাজ্য জুড়ে ডজনখানেক বেশি দোকান খোলার পরিকল্পনা ঘোষণা করেছে। সংস্থাটি গত কয়েক বছরে প্রায় ৬০ টি দোকান খোলা হয়েছে এবং দেশে ১২০ টি সক্রিয় ফ্র্যাঞ্চাইজি চালিত স্টোর পরিচালনা করে।


বিবেক তলোয়ার, এমডি-নিটকো লিমিটেড বলেন, “আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা পূরণের ক্ষেত্রে নিটকো সর্বদা সামনে থাকবে। আজ, কোভিডের সময়ে, অতিরিক্ত স্থান সহ আমাদের পুরোপুরি সংস্কারকৃত শোরুম গ্রাহকদের এক ছাদের নীচে সমস্ত পণ্য জুড়ে ঝাঁঝরা করার অনুমতি দেবে। এমনকি আমাদের গ্রাহকরা যে শো শোরুমে যেতে পারছেন না তারা পণ্য নির্দিষ্ট প্রয়োজনীয়তার জন্য ভিডিও কলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আমাদের ডিজিটাল উপস্থিতিও প্রসারিত করেছি, যা আমাদের গ্রাহকদের হোয়াটসঅ্যাপে নীটকো পণ্যগুলি অর্ডার করতে, নির্বাচন করতে পারবেন। নিটকো কেবল ভারতের জন্য পণ্যই উত্পাদন করে না, আমেরিকা যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, নেপাল, বাহরাইন, উগান্ডা সেশেলস, বোটসওয়ানা, জাম্বিয়া, মালদ্বীপ, পোল্যান্ড, কাতার, কেনিয়া, ইথিওপিয়া, কুয়েত, তাইওয়ানিয়া, তানজানিয়ায় ৪০ টি দেশে রফতানি করে , ফিজি ইত্যাদি অন্যদের মধ্যে। সংস্থাটি সফলভাবে উদ্ভাবনী ডিজিটাল সমাধানও চালু করেছে যার মাধ্যমে গ্রাহকরা হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাদের পণ্য কিনতে পারবেন

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top