দি গেম চেঞ্জার

দি গেম চেঞ্জার

নিজস্ব প্রতিনিধি:দি গেম চেঞ্জার বাংলা ফিল্ম ইনডাস্ট্রির অবস্থা তথাবৈচ , তার মধ্যে কোভিডের থাবা । হাতে গােনা কয়েকজন ছাড়া বাংলা ছবি করছে , কোথায় ? এমতাবস্থায় এগিয়ে এলাে আর্য ফিল্মস প্রােজাকশন প্রাইভেট লিমিটেড তাদের প্রথম নিবেদন “ দি গেম চেঞ্জার ” থ্রিলার ছবি নিয়ে । পৈলানে এক সুবিশাল বাংলােয় ছবির মহরৎ হয়ে শুটিং আরম্ভ হলাে । সুদীপ মুখার্জীকে সামনে রেখে পরিচালক নীতিন আর মান্না ছবির গল্পের ছক সাজিয়েছেন ।

ছবির গল্প সম্পর্কে তিনি যা বললেন , পলিটিক্যাল লিডার সত্যব্রত শীল কয়েকদিন যাবৎ পর্যবেক্ষন করছেন , তার ছেলের মধ্যে বডি ল্যাঙ্গুয়েজে অনেক পরিবর্তন যার ফলে , তিনি ডাক্তারের শরনাপন্ন হতে বাধ্য হন । এদিকে একের পর এক মহিলা খুন হয়ে চলেছে এই শহরে । সেটা নিয়েও তিনি বেশ বিচলিত । সত্যব্রত বাবু ছেলে বনিকে ডাক্তার দেখাতে গিয়ে জানতে পারেন , তার ছেলে একটা সাইকো পেশেন্ট । এই ঘটনার পরেই তিনি আরও জানতে পারেন বনি একজনকে খুন করেছে । সত্যব্রত বাবুতার ছেলেকে বাঁচানের জন্য বিশ বছর আগে , তাকে ছেড়ে যাওয়া স্ত্রী শকুন্তলার পরামর্শ নিতে বাধ্য হন । স্বামী , স্ত্রী দুজনে মিলে ঘটলাস্থলে পৌছে যা দেখেন , তাদের চক্ষু চড়কগাছ , রনি একটা মেয়েকে মারতে উদ্যত হয়েছে । শকুন্তলাদেবী তাকে বাধা দিতে গেলে সে আরও দ্বিগুন ক্রোধে ফেটে পড়ে এবং তাকেই আক্রমণ করে বসে , এই ভাবে কাহিনী টানটান ভাবে এগিয়ে যাবে পরিনতির দিকে ।

বিশ্বজিৎ চক্রবর্তী ছাড়া – সুদীপ মুখার্জী , সংযুক্তা রায়চৌধুরী , দেবরাজ মুখার্জী , রাহুল ঘােষ , টুম্পা ঘােষ , পায়েল তফারদার , সুপ্রিয় ভৌমিক , সুব্রত দাস প্রায় সব অভিনেতা অভিনেত্রী হাজির ছিলেন । ছবির কাহিনী চিত্রনাট্য লিখেছেন স্বয়ং পরিচালক , সংলাপ সন্দীপ মজুমদার , সঙ্গীত শুভদীপ ঘােষ , কোরিওগ্রাফি প্রিন্স , ক্যামেরায় বাপ্পাদিত্য সিংহ , প্রচারে শুভঙ্কর ঘােষ ।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *