কিশোর কুমারের সাত অবতার নিয়ে এবারের ‘তোমায় পড়েছে মনে’

কিশোর কুমারের সাত অবতার নিয়ে এবারের ‘তোমায় পড়েছে মনে’

✍️By Ramiz Ali Ahmed

হল কনসার্টের ক্ষেত্রে হয়ে চলা দীর্ঘতম রেট্রো মিউজিকের অনুষ্ঠানের মধ্যে অন্যতম থিজম ইভেন্টসের “তোমায় পড়েছে মনে”। এবছর এর সপ্তম মরসুম উপস্থাপনা হতে চলেছে আগামী ৪ অগষ্ট,সন্ধ্যা ৭ টা থেকে থিজম ইভেন্টসের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল থেকে।


কিংবদন্তি সঙ্গীত শিল্পী কিশোর কুমারের ঐন্দ্রজালিক সুরের মাধ্যমে ফেলে আসা সময়ের সাতজন সুপারস্টারের গানে চলচ্চিত্রের স্বর্ণযুগকে পুনরজ্জীবিত করার জন্য থিজম প্রস্তুত। করোনাকালে সব হল বন্ধ। সিম্ফনি, মেলোডি, হারমোনি নিয়ে হাজির “তোমায় পড়েছে মনে” এর আরেকটি দুর্দান্ত মরসুম, সংগীতের কিংবদন্তি কিশোর কুমারের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন করতে থিজম ইভেন্টসের এবার ভার্চুয়াল অনুষ্ঠান। সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে এবারের নিবেদন “অবতার” থিম।সাতজন পর্দার সুপারস্টার যাঁদের জন্য কিশোর গেয়েছেন অসংখ্য মনে রাখার মতো গান।

থিজম ইভেন্টসের ইউটিউব এবং ফেসবুক পেজ থেকে লাইভ স্ট্রিমিং মারফত্ একটি ভার্চুয়াল কনসার্ট যেখানে আমরা ভারতীয় চলচ্চিত্রের সাতজন আইকনকে শ্রদ্ধা জানাবো যাঁদের জন্য কিশোর কুমার বহুবার প্লেব্যাক করেছিলেন আর এর মধ্যে একজন কিংবদন্তি তিনি নিজেই।বাকিরা হলেন দেব আনন্দ, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, রাজেশ খান্না,ঋষি কাপুর এবং রণধীর কাপুর।

অনুষ্ঠানে গান পরিবেশন করবেন অমিত গাঙ্গুলী, সুজয় ভৌমিক, সপ্তক ভট্টাচার্য, রাহুল দেব, ত্রিজয় দেব, দেবরূপ রাহা, মল্লার কর্মকার, দ্বৈতকন্ঠে স্বর্ণালী বোস, চন্দ্রিকা ভট্টাচার্য প্রমুখ। সঞ্চালনায় আর.জে কৌশিক।

আশা এই যেন আগামী বছর স্বমহিমায় আবার প্রেক্ষাগৃহে ফিরতে পারে সকলের বিশেষ প্রিয় এই অনুষ্ঠান।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *