উদীয়মান মডেল এবং সঙ্গীতশিল্পী সুমিত্রা দেব

উদীয়মান মডেল এবং সঙ্গীতশিল্পী সুমিত্রা দেব

তিনি বঙ্গতনয়া সুমিত্রা দেব।জন্ম এবং বেড়ে ওঠা উত্তর ২৪ পরগনা জেলার হালিশহরে।বর্তমানে একজন উদীয়মান মডেল এবং সঙ্গীতশিল্পী হিসেবে কাজ করে চলেছেন ইউ.এস.এ-এর মায়ামিতে।

ইতিমধ্যেই কাজ করেছেন মায়ামির বহু সনামধন্য ডিজাইনার ও ফটোগ্রাফারদের সাথে।এর সাথে সাথে কাজ করেছেন বেশ কিছু ব্র্যান্ড ডিজাইনার ক্লথিং শপ এর মডেল হিসেবে। যার মধ্যে উল্লেখযোগ্য কটি ব্র্যন্ড হল হোয়াইট হাউস এটলিয়ার,বিফ্লাই বিউটি, মায়ামি ফ্লোরাল এপারেল,যে.বি. কাউন্টার ফ্যশন,স্টিলেটোহাস্টলার্য,মিমিস বুটিক,ইত্যাদি।


মডেলিংয়ের পাশাপাশি তিনি মায়ামির একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পি।শুধু মায়ামি নয় মায়ামির বাইরেও ছড়িয়ে পরেছে তার পরিচিতি।ইতিমধ্যেই তার ইউটিউব চ্যনেল সুমিসড্রিমজজ এ প্রকাশিত হয়েছে তার নিজস্ব দুটি ভিন্ন স্বাদের গান হামনভা ও বিন্দাস। এছাড়াও একের পর এক প্রকাশিত হয়ে চলেছে বহু কভার সং ও।এ বছরের শেষেই আসতে চলেছে তার লেখা ও সুর করা নতুন গান।সামনে তার কাজ করার কথা চলছে বেশ কিছু শর্ট ফিল্মস এও।


ছোটবেলা থেকেই স্বপ্ন দেখেছিলেন আর পাঁচ জনের থেকে আলাদা কিছু করে দেখাবার।হাজার প্রতিকূলতা পেরিয়েও আজও তিনি নিজের লক্ষ্যের দিকে অবিচল। আর এই স্বপ্নপূরনের লক্ষ্যে সবসময়ে পাশে পেয়েছেন স্বামী সৌভিক দেব কে।তিনি মনে করেন ইচ্ছাশক্তি থাকলে কোনকিছুই
আটকে থাকতে পারে না।সেক্ষেত্রে গায়ের রঙ,বয়েস,ব্যাকগ্রাউন্ড কোনকিছুই ম্যাটার করেনা।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *