অরিজিৎ মুখোপাধ্যায়ের নতুন শর্টফিল্ম “শ্যাডো” মুক্তি পেল

অরিজিৎ মুখোপাধ্যায়ের নতুন শর্টফিল্ম “শ্যাডো” মুক্তি পেল

নিজস্ব প্রতিনিধি:মুক্তি পেল পরিচালক অরিজিৎ মুখোপাধ্যায়ের নতুন শর্টফিল্ম “শ্যাডো” অরিজিৎ অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। ‘শ্যাডো’ নিয়ে পরিচালক অরিজিৎ জানান এটি তার অন্যতম আরও একটি চ্যালেঞ্জ ছিল। ভারত ও বাংলাদেশের মত দুটি দেশে না পৌঁছে, বা ওখান থেকে না এসে এই করোনা পরিস্থিতিতে, নিয়মবিধি মেনে একটি শর্টফিল্ম তৈরি করা। শ্যাডো নিয়ে তিনি খুব আশাবাদী, যেহেতু এটি তার অন্যান্য শর্টফিল্মের থেকে একটু আলাদা ধরনের কাজ। ‘শ্যাডো’ হরর-থ্রিলারের অন্তর্গত একটি শর্টফিল্ম।
অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী ও মডেল শারমিন আঁখি ও ভারতের অভিনেতা ও মডেল অরিত্রম মুখোপাধ্যায়। শারমিনকে যোগাযোগ করা হলে তিনি জানান, পরিচালক অরিজিৎ মুখোপাধ্যায় ও তার অনেক দিন ধরে করার ইচ্ছে ছিল, কিন্তু উভয়েরই সময়ের কারনে করা হয়ে উঠছিল না। কিন্তু করোনাকালে যখন সবাই ঘরবন্দি হয়ে পড়ে। তখন তারা এই শর্টফিল্মটি অনলাইন ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে কথা বলে, স্টোরিটি জেনে শুট করা হয় নিজের বাড়ীতে থেকেই। এই শর্টফিল্ম নিয়ে শারমিনও খুব আশাবাদী।

মুলত স্বল্পদৈর্ঘ্যর ছবিটিতে দেখানো হবে, রোমাঞ্চকর একটি গল্প। এমন একটি অভিজ্ঞতা যা আপনার সামনে না ঘটলেও, আপনি উপলব্ধি করতে পারবেন। এক কথায়, ভয়াবহ ভোগান্তির রহস্য। সুনির্দিষ্টভাবে একে মায়া বলা যেতে পারে। একটি মেয়ের দ্বারা সম্মুখীন কিছু অপ্রাকৃত অনুভূতির কাহিনী। ছায়া বর্তমান এবং অতীতের সংঘাতের গল্প।

স্বল্পদৈর্ঘ্যর এই ছবিটির কাহানী লিখেছেন তন্ময় দে, চিত্রনাট্য করেছেন মৌসুমি মুখোপাধ্যায়, অপরদিকে স্বল্পদৈর্ঘ্যর ছবিটির গানের কথা, মিউজিক অ্যারেঞ্জমেন্ট, কম্পোজ ও প্রোগ্রামিং করেছেন পুলক সরকার, গানটি গেয়েছেন জয়ীতা। আরেকদিকে স্বল্পদৈর্ঘ্যর ছবিটির সম্পাদনা ও প্রমোশনের দায়িত্ব সামলেছেন অনিকেত রায় চৌধুরী। পরিচালনার দায়িত্ব সামলেছেন অরিজিৎ মুখোপাধ্যায় ও প্রযোজনায় অরিজিৎ অফিসিয়াল।

ছবি:বিশ্বজিত সাহা

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *