অরিজিৎ অফিসিয়াল ইউটুব চ্যানেলে মহালয়ায় আসছে আগমনী গানের ভিডিও

অরিজিৎ অফিসিয়াল ইউটুব চ্যানেলে মহালয়ায় আসছে আগমনী গানের ভিডিও

আনন্দ সংবাদ লাইভ: অরিজিৎ অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মহালয়ার সকালে আসতে চলেছে, একটি “আগমনী গানের ভিডিও”। অরিজিৎ অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ডিরেক্টর অরিজিৎ মুখোপাধ্যায় বলেছেন, এই মুহূর্তে আমরা সবাই একটি এমন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, যেখানে মানুষ ঘরে বন্দি হয়ে রয়েছি মহামারীর জন্য। অপরদিকে, পুলিশ, ডাক্তার, নার্স থেকে শুরু করে রাজ্যের সাফাই কর্মীরা নিজেদের প্রাণের কথা না ভেবে কাজ করে চলেছেন প্রতিনিয়ত। আমাদের উচিত তাদের ধন্যবাদজ্ঞাপন করা।

মহালয়াতে তাই এই প্রচেষ্টার মাদ্ধমে আমরা সেই সব মানুষকে ধন্যবাদ জানিয়েছি। অন্যান্য বছরের মতন এই বছরটি না হলেও, দুর্গাপূজার আগে মহালয়াতে যদি আগমনী গান না হয়, তাহলে অনেকেরই মন খারাপ হয়ে যায়। তাই অরিজিৎ অফিসিয়ালের এই প্রচেষ্টার মাদ্ধমে, এই মুহূর্তে মানুষের মনকে পূজার গন্ধে ভরিয়ে তুলতে আমরা এই ভিডিওটি আনতে চলেছি।

যেখানে বিখ্যাত গায়িকা ডা: ইন্দ্রানী সেন, আগমনী গানের মধ্যে থেকে একটি খুব সুন্দর গান নিজে গেয়েছেন। অপরদিকে এই পুরো ভিডিওটির মধ্যে একটি সুন্দর পেইন্টিং-এর ক্যানভাস তৈরী করেছে একজন শারীরিক ভাবে হ্যান্ডিক্যাপ মেয়ে প্রিয়া।

আমরা মনে করি, দূর্গা মায়ের আশীর্বাদে সব ঠিক হয়ে যাবে একদিন। আবারও আমাদের ভারত তথা কলকাতার বুকে মানুষ চিন্তা মুক্ত হয়ে ঘুরতে পারবে।

এই সমগ্র ভিডিওটি দেখা যাবে অরিজিৎ অফিসিয়াল ইউটুব চ্যানেলে, ১৭ই সেপ্টেম্বর, সকাল ৯টার সময়। এই পুরো ভিডিওটির কনসেপ্ট করেছেন তন্ময় দে, আরেকদিকে স্ক্রিনপ্লে করেছেন মৌসুমী মুখার্জী, প্রমোশন ও এডিটিং করেছেন অনিকেত রায় চৌধুরী, এবং পরিচালনায় অরিজিৎ মুখোপাধ্যায় ও প্রযোজনায় অরিজিৎ অফিসিয়াল।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *