অভিনব উপায়ে কন্যার জন্মদিন পালন করলেন মিত্রাস ব্যান্ডের লিড ভোকালিস্ট সুমেলী ঘোষ চক্রবর্তী

0
268

নিজস্ব প্রতিবেদক:প্রতি বছরের মত এইবারেও এক অভিনব উপায়ে কন্যার জন্মদিন পালন করলেন মিত্রাস ব্যান্ডের লিড ভোকালিস্ট সুমেলী ঘোষ চক্রবর্তী। একমাত্র কন্যা যশস্বীর জন্মদিনে প্রতি বছরই কিছু না কিছু সমাজকল্যাণ মূলক কর্মকান্ডে লিপ্ত হন সুমেলী , তবে এই বছর কন্যার দশ বছর পূর্তি উপলক্ষে একটু বিশেষ ভাবে পালন করার কথা ভাবেন সুমেলী এবং তার সহকর্মীরা।

না, কোন আলোর রোশনাই নয়, কোন লোকজন নিমন্ত্রণ নয়, কোন মহার্ঘ্য খাবার বা পুরস্কার ইত্যাদি কিছুই মেয়েকে জন্মদিনে উপহার হিসেবে দেননি তিনি, বরং এইসব খুশীর আবহের বাইরে থাকে যারা তাদের সাথে মেয়েকে নিয়ে কাটালেন এই বিশেষ দিনটি।
কলকাতা অনাথ আশ্রমের কচিকাঁচাদের সাথে দীর্ঘ সময় গল্প-আড্ডা ইত্যাদির পর যশস্বী সকলের হাতে তুলে দেয় চকোলেট এবং সামান্য কিছু উপহার।ছেলে মেয়ে মিলিয়ে প্রায় দেড়শো বাচ্চার নৈশভোজের আয়োজন করা হয় ,যেখানে মেনুতে ছিল ভাত, ডাল, বেগুনী, সবজী, মুরগীর মাংস,রসগোল্লা, পান্তুয়া ইত্যাদি সব রকমারি খাদ্য দ্রব্য। বাচ্চারা মহা উৎসাহে পেটপুরে খায় সে সব, করতালি দিয়ে গলা মিলিয়ে গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানায় যশস্বী কে।


সুমেলীর কথায়, ‘আসলে মানুষ বিশেষ দিনগুলোতে বিশেষ কিছু কাজই করতে চায়,যা সারাজীবন মনে থেকে যাবে। আশা করি , আমার এমন পদক্ষেপ আমার কন্যাকে খুশী করেছে এবং ভবিষ্যতে এই ধরনের কাজে উৎসাহিত করবে।’
গানবাজনা ছাড়াও PAC D BAG TOURS & TRAVELS নামে একটি ট্যুর কোম্পানি চালান তিনি, প্রচন্ড কাজের চাপ সত্ত্বেও সমাজের পিছিয়ে পড়া মানুষের কাছে সর্বদাই পৌঁছে যান তিনি ,তাদের মঙ্গল কামনায়, তাদের উন্নতির আশায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here