Close

‘ডাঃ বক্সি’তে একদম নতুন লুকে পরমব্রতর বিপরীতে থাকছেন শুভশ্রী

✍️By Ramiz Ali Ahmed
পরিচালক সপ্তাশ্ব বসুর ‘ডাঃ বক্সি’ হয়ে সিনেমার পর্দায় আসতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে।চরিত্রটির নাম মৃণালিনী সেন যিনি একজন লেখিকা।এছাড়াও আছেন বনি সেনগুপ্ত, মাহি কর,সৌমিজিৎ মজুমদার, রাহুল রায় প্রমুখ।সম্প্রতি মুক্তি পেল ‘ডাঃ বক্সি’র মোশন পোস্টার।সেই পোস্টারে শুভশ্রীকে একদম নতুন লুকে দেখা গেছে।

‘ডাঃ বক্সি’ মেডিক্যাল থ্রিলার। চিকিৎসা কেলেঙ্কারি এবং তাঁর বিরুদ্ধে ‘ডাঃ বক্সি’র রুখে দাঁড়ানো নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প। এই ছবিতে রয়েছে আরও নানারকম চমক।

পরিচালক সপ্তাশ্বর আগের ছবি ‘প্রতিদ্বন্দ্বী’তে ডাঃ বক্সি চরিত্রের আত্মপ্রকাশ ঘটেছিল। সেই চরিত্রটাকেই আরও এগিয়ে নিয়ে যেতে এবার এই নতুন ছবি। তবে ‘ডাঃ বক্সি’ ছবির সঙ্গে আগের ছবির গল্পের একেবারে মিল নেই। বরং নতুন এক গল্পই এই ছবিতে বলবেন সপ্তাশ্ব।ছবির কাহিনি লিখেছেন অর্ণব ভৌমিক এবং শুভাশিস গুহ।চিত্রনাট্য ও সংলাপ অর্ণব ভৌমিকের।ক্যামেরায় প্রসেনজিৎ চৌধুরী।আবহসঙ্গীতের দ্বায়িত্ব সামলাবেন ডাব্বু।প্রযোজনয় সপ্তর্ষি সেন ও শুভদীপ ভৌমিক।ছবির শুটিং শুরু হবে খুব শীঘ্রই।২০২২ এর ঈদে মুক্তি পাবে ছবিটি।

আগে সপ্তাশ্বর ‘নেটওয়ার্ক’, ‘প্রতিদ্বন্দ্বী’ বেশ প্রশংসিত হয়েছিল। ইতিমধ্যেই
পরিচালক তাঁর তৃতীয় ছবি ‘জতুগৃহ’র শুটিংও শেষ করেছেন।’ডাঃ বক্সী’ও সপ্তাশ্বর ক্যারিয়ারের অন্যতম ছবি হতে চলেছে।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি বললেন,”আমার চরিত্রের নাম মৃণালিনী সেন,একজন লেখিকার চরিত্র।ভীষণ স্ট্রং একটা চরিত্র।পোস্টারে আমার ছবি নিয়ে মানুষের নানারকম প্রশ্ন জাগছে যেটা আমাদের লক্ষ্য ছিলো।চরিত্রটা নিয়ে বেশি কিছু একদম বলা যাবে না।”

ছবি:প্রকাশ পাইন

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top