Close

মি অ্যান্ড মাই ফ্রেন্ডস – এর নতুন প্রয়াস

নিজস্ব প্রতিনিধি : সেচ্ছাসেবী সংস্থা মি অ্যান্ড মাই ফ্রেন্ডস – এর উদ্যোগে রবিবার কলকাতার কাঁকুড়গাছি অলোকেন্দু বোধ নিকেতন রেসিডেন্সিয়াল- এ আয়োজিত হল ‘গিভ ফর গুড ‘। এই উপলক্ষে মি অ্যান্ড মাই ফ্রেন্ডস -এর প্রতিষ্ঠাতা কিষান কুমার আগরওয়াল জানান, এখানে প্রায় ৮৫জন বিশেষ চাহিদা সম্পন্ন আবাসিকদের খাওয়ানোর আয়োজন করা হয়েছে । একইসঙ্গে তাদের হাতে তুলে দেওয়া হল স্টেনলেস স্টিলের লাঞ্চ প্লেট, যা তাদের দৈনন্দিন দিনে কাজে লাগবে। পাশাপাশি বিতরণ করা হয় হ্যান্ডওয়াশ সহ প্রয়োজনীয় সামগ্রী । আমাদের এই উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সোহো ভারত ফাউন্ডেশন, সোহো মার্ট এবং শান্তিদেবী ফতেপুরিয়া চ্যারিটেবেল ট্রাস্ট।

এদিন কিষান কুমার আগরওয়াল আরো জানান, খুব শীঘ্রই আমরা গোসেবার উপর এক নতুন পরিকল্পনা আয়োজন করতে চলেছি।
বরাবরই আমাদের সংস্থা বিভিন্নভাবে সেবামূলক কাজ করে চলেছে যাতে মানুষের মুখে হাসি ফোটে এবং সমাজের ভালো হয় ।

মি অ্যান্ড মাই ফ্রেন্ডস একটি নন প্রফিটেবল সংস্থা। যারা প্রতিবছর নানান কর্মসূচি করে থাকে, যেমন – খাদ্য বিতরণ , গোসেবা , স্পোর্টস, সাংস্কৃতিক, বৃক্ষরোপণ ইত্যাদি ।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরুণ গর্গ , সঞ্জয় ঝা , সুনীল কুমার জৈন, হরিশ মোদী, মমতা আগরওয়াল , সীমা গৌরী সারিয়া, ঊষা গাদিয়া, আস্থা আগরওয়াল , অলোকেন্দু বোধ নিকেতন রেসিডেন্সিয়াল ইনচার্জ শিবু দত্ত সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আপনাদের জানিয়েরাখি, অলোকেন্দু বোধ নিকেতন রেসিডেন্সিয়াল প্রথম আবাসিক প্রতিষ্ঠান এবং একটি অলাভজনক এনজিও। যেখানে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের মূলধারায় আনতে সাহায্য করে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top