Close

বাংলার রসগোল্লা সৃষ্টিকর্তা সহ সম্বর্ধিত বহু বিশিষ্টজনেরা বেঙ্গল এক্সিসেলেন্স অ্যাওয়ার্ডের মঞ্চে

নিজস্ব প্রতিনিধি:গীতাঞ্জলি এক সামাজিক সংস্থা নিবেদন করলেন বেঙ্গল এক্সসেলেন্স অ্যাওয়ার্ড দ্বিতীয় সিজন।সম্প্রতি এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল আইসিসিআর এর সত্যজিৎ রায় অডিটোরিয়ামে। সমাজের বিভিন্ন পেশার গুণীজনেদের গুণের কদর করে এই সম্মান তুলে দেওয়া হয় বিভিন্ন বিশেষ্টজনেদের হাতে।

সঙ্গীতে বিশেষ অবদানের জন্য যেমন কল্যাণ সেন বরাটকে সম্মান জানানো হয়, ভারচুয়াল মাধ্যমে উপস্থিত থেকে জীবনকৃতি পুরস্কার নিলেন বিশিষ্ট অভিনেতা পরান বন্দোপাধ্যায়, নৃত্য জগতের বিশেষ অবদানের জন্য সুদর্শন চক্রবর্তীকে,বিশিষ্ট চিকিৎসক ডাক্তার কুনাল সরকার, এশিয়ান গেমস এর গোল্ড মেডেলি শিবনাথ দে সরকার, এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের হিরোইন অন্বেষা হাজরাকে সম্মানিত করা হয়।

এছাড়া বাংলার মিস্টি রসগোল্লা এর সৃষ্টিকর্তা নবীনচন্দ্র দাস এর বর্তমান কর্ণধার ধীমান দাস মহাশয়কে সংবর্ধিত করা হয়।’গীতাঞ্জলি’ উত্তর হাওড়ার এক সামাজিক সংস্থা।মূলতো প্রতিবন্ধী, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর ইচ্ছা থেকে এই সংস্থার পথ চলা শুরু।

শহরের হেরিটেজ যেমন বোটানিক্যাল গার্ডেন, কালীঘাট মন্দির,হাওড়ায় শরৎ চন্দ্র বসুর বাড়ি প্রভৃতির সাথে যুক্ত মানুষজনদের সম্বর্ধনা দিয়েছেন।জানালেন সংস্থার আহ্বায়ক সুব্রত সিনহা।উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি অবদ্বেশ সিং,সম্পাদক মৌমিতা পাচাল।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top