Close

ফিল গুড কার্নিভাল

নিজস্ব প্রতিনিধি:৭৩ তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে এক অন্য ভাবনায় মি অ্যান্ড মাই ফ্রেন্ডস। কলকাতার দক্ষিণ দমদম মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের সামনে ‘ফিল গুড কার্নিভাল’ – এর আয়োজন করে এই সেচ্ছাসেবী সংগঠন। এদিন পাঁচশোর বেশি মানুষের মধ্যে চকলেট, শিশুদের কেক, খাতা, পেন-পেন্সিল ইত্যাদি বিতরণ করা হয় ।
উদ্দেশ্য, সবার মধ্যে আনন্দ বিতরণ করা। তাদের এই উদ্যোগে সহযোগিতা করে সোহো ভারত ফাউন্ডেশন এবং শান্তিদেবী ফতেপুরিয়া চ্যারিটেবেল ট্রাস্ট।

এই উপলক্ষে, মি অ্যান্ড মাই ফ্রেন্ডস- এর প্রতিষ্ঠাতা কিশান কুমার আগরওয়াল
জানান, আজ থেকে মাত্র এক মাস আগেই শুরু হয়েছে এই ‘ফিল গুড কার্নিভাল’। এরফলে আমরা পথচলতি মানুষদের কেক, চকলেট থেকে শুরু করে শিশুদের মধ্যে খাতা,পেন্সিল ইত্যাদি বিতরণ করি। মানুষের মধ্যে আনন্দ ছড়িয়ে দেওয়াই আমাদের একমাত্র উদ্দেশ্য।

এদিন সোহো ভারত ফাউন্ডেশনের পক্ষ থেকে বিজয় কুমার গুপ্তা বলেন, ‘করোনা মহামারী নিয়ে এই সময়ে সব মানুষই দুশ্চিন্তাগ্রস্ত। ফিল গুড কার্নিভালে অংশ নিলে তারা কিছুটা স্বস্তি পাবে।’

অন্যদিকে, অনুষ্ঠানে উপস্থিত শান্তিদেবী ফতেপুরিয়া চ্যারিটেবল ট্রাস্টের প্রতিনিধি রূপী খেমকা জানান, ‘উপহার পাওয়ার পর যে আনন্দ হয়, সেই আনন্দের ঝলক সবার মুখে দেখা যাচ্ছে। আর তা দেখে আমরা খুবই খুশি।’

‘সুখ ভাগাভাগি করলে তবেই আসে সুখ ‘, উপরোক্ত মন্তব্য করেন অনুষ্ঠানে উপস্থিত
মি অ্যান্ড মাই ফ্রেন্ডস – এর সদস্য বরুণ গর্গ ।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৌতম সরকার, জয়দীপ আগরওয়াল, সঞ্জীব খৈতান, সুনীল জৈন সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top