Close

পদ্মা পাড়ের বাংলার রসনা কলকাতার মাছ,মছলি এন্ড মোর-এ

নিজস্ব প্রতিনিধি:মাছ,মছলি এন্ড মোর নিয়ে এলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পদ্মাপাড়ের স্বাদ, খোদ কলকাতায়। ১৮ ফেব্রুয়ারি,২০২১, “বাংলার রসনা” -বাংলাদেশের খাওয়ার এক উৎসবের শুভ সূচনা করলেন বিশিষ্ট সংগীতশিল্পী লোপামুদ্রা মিত্র এবং জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের সিধু, কৌশিক চৌধুরী, কর্নধার,মাছ,মাছলি এন্ড মোর,রূপক সাহা, কর্নধার,শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স।উৎসব চলবে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

৩৭, পূর্ণ দাস রোড এ ভোজন রসিকদের আমন্ত্রণ জানাচ্ছে মাছ,মছলি এন্ড মোর ১৯ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি এই বিশেষ খাবার উৎসবে ।বাংলা গান, সাথে হালকা পেটপুজো দিয়ে শুরু হোলো এবারের একুশের উদযাপন।কৌশিক চৌধুরী,কর্নধার,মাছ,মছলি এন্ড মোর, জানালেন, ” বাংলাদেশের কিছু বিশেষ নিরামিষ,আমিষ পদ নিয়েই এই আয়োজন।মূলত মাছের হরেক রকম পদ নিয়ে কাজ করবো বলেই এমন একটা নামকরণ করেছি। কথায় আছে মাছে ভাতে বাঙালি।পরে আরো কিছু ব্যাবস্থা বাড়ানো হবে সময়ের সাথে,সাথে।যারা মাছ খেতে ভালোবাসেন তাদের জন্য আমরা সবসময়ই প্রস্তুত।”


এই উৎসবে যোগ দিতে এসে বেশ খুশি লোপামুদ্রা মিত্র এবং সিধু।মেনুতে নিরামিষ,আমিষ পদ মিলিয়ে থাকছে কাঁচকি মাছের বড়া,শোল মাছ পোড়া,কই মাছের হরগৌরি,মুরগির জালি কাবাব,বুরহানি, কাঁচকলার কোপ্তা,ছানার ডালনা।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top