Close

নিউজবিট মিডিয়া দশভুজা সম্মান 2022 পোস্টার লঞ্চ

নিজস্ব প্রতিনিধি:নিউজবিটমিডিয়াইন্ডিয়া গ্রুপ, রায়’স তায়কোয়ান্দো একাডেমী, এবং থার্ড আই ফটোগ্রাফি উপস্থাপনা নিউজবিট দশভুজা সম্মান 2022 পোস্টার- কার স্পা ব্রিস্টো কলকাতায় মঙ্গলবার 9ই আগস্ট 2022 তারিখে লঞ্চ করা হয়েছে। এই অনুষ্ঠানে বিভিন্ন সেক্টরের অতিথিরা এই পোস্টারটি লঞ্চ করতে উপস্থিত ছিলেন। গ্র্যান্ড মাস্টার প্রদীপ্ত কুমার রায় ,আন্তর্জাতিক মাস্টার রুমা রায় চৌধুরী , কুনাল রায় চৌধুরী ,পন্ডিত অচিন্ত্য ভট্টাচার্য ,মিসেস অর্পিতা বোস , অতনু পল,, সুপ্রীতা সিং,দিলীপ জে কুমার, সভিক বিশ্বাস, রোশনি রায় ,বর্নালি দাস চ্যাটার্জি, নীলাদ্রি দাস, সৌভিক পুরকাইত, রচিত ধেলিয়া, সৌরভ চ্যাটার্জি, অঙ্গশুমান ভারতী, সৈকত মজুমদার ,মিসেস বলকিস পারভীন চ্যাটার্জি, এবং তন্ময় চ্যাটার্জি।


নিউজবিট দশভুজা সম্মান 2022 প্রধান মুখ মিস সঞ্জুক্তা চক্রবর্তী এবং সঞ্জয় কুমার হাজরা। ভাবনা ও ডিজাইন: অতনু পল এবং কুণাল রায় চৌধুরী, মেক আপ শ্রীমতি বৈশাকি নস্কর এবং পিউ দাস, জুয়েলারি: চন্দ্রাণী ধামালি স্টাইলফাইল, ফটোগ্রাফি: টীম থার্ড আই ফটোগ্রাফি, অন্য দুই সহ-মডেল যারা কাজ করেছেন শুটিং ছিল মিস পুনম বসু এবং শ্রেয়া চ্যাটার্জি ।


এই বছর দশভুজা সম্মান 2022 পোস্টারে শিব ও পার্বতীকে প্রতিফলিত করা হয়েছে কারণ আমরা জানি যে দুর্গা পুজোর সময় পূজার ব্যানারে মা দুর্গার বিভিন্ন রূপ প্রদর্শন করা
হয়ে তবে আমরা অন্যদের থেকে আলাদা কিছু করার সিদ্ধান্ত নিয়েছি। তাই আমরা এই বছর আমাদের ব্যানারে শিব পার্বতী নিয়ে এসেছি বাস্তবে: শিব ­L ছাড়া মা দুর্গা অসম্পূর্ণ
এটি আমাদের সম্পূর্ণ শিব পার্বতী রূপ- কুণাল রায় চৌধুরী (সিইও নিউজবিটমিডিয়া ইন্ডিয়া গ্রুপ)

দশভুজা সম্মান শুধু একটি পুরস্কারই নয়, বাঙালির জন্য গর্বের। আমরা এটা করতে পারি কারণ আমরা মনে করি এটি মা দুর্গার আশীর্বাদ। এবং আমরা মনে করি আগামী বছরে আমরা এটিকে আরও উচ্চতায় নিয়ে যেতে পারব – গ্র্যান্ড মাস্টার প্রদীপ্ত কুমার রায়
আন্তর্জাতিক মাস্টার রুমা রায় চৌধুরী বলেছেন: মা দুর্গা প্রতি বছর আমাদের ব্যানারে নতুন স্টাইলে আসেন। তিনি নারীর ক্ষমতায়নের সর্বোচ্চ শক্তি এবং মা দুর্গার কোনো বিকল্প নেই।


ইউনেস্কোর ঐতিহ্যের স্বীকৃতির পর এটিই প্রথম দুর্গাপূজা তাই এটি আগের চেয়ে আরও মজাদার এবং আনন্দদায়ক হবে”। তিনি আরও যোগ করেছেন, “আমরা ছবির মাধ্যমে দুর্গা পূজার শিল্প প্রদর্শন করার চেষ্টা করেছি যাতে ভাষা আর বাধা হতে না পারে। এর পেছনে রয়েছে গভীর অর্থ ও শিল্প। এবং এই ফটোশুটটি দুর্গা পূজার শিল্প এবং হোর্ডিংগুলির সাথে ন্যায়বিচার করবে কারণ এটি প্রথমবারের দুর্গাপুজোর ব্যানার শুটিংয়ে 19 জন ফটোগ্রাফার বিভিন্ন কোণ এবং লেন্স থেকে ছবি তুলছিলেন। বলেছেন অতনু পল (আন্তর্জাতিক ফটোগ্রাফার )
ব্র্যান্ড ফেস মিস সঞ্জুক্তা চক্রবর্তী বলেছিলেন যে তিনি প্রথমবার দেবী দুগা রূপ হিসাবে কাজ কোরলেন এবং তিনি শুটিংটি উপভোগ করেছিলেন। তিনি নিউজবিটমিডিয়ার পুরো টিম এবং কুণাল রায় চৌধুরী, অতনু পলকে ধন্যবাদ জানান তাদের সাথে কাজ করার এই সুযোগের জন্য তিনি মেকআপ আর্টিস্ট পিউ এবং বৈশাখীর কঠোর পরিশ্রমের প্রশংসা করেন এবং আরও যোগ করেন যে তিনি বিচারক হিসাবে পুজো প্যান্ডেল পরিদর্শন করতে আগ্রহী।

অন্য মুখ: সঞ্জয় কুমার হাজরা বলেছেন: ভগবান শিব মহাবিশ্বের শক্তি। এবং তিনি নিউজবিট দশভুজা সম্মান -এর এই পোস্টারে ভগবান শিবের প্রতি আনন্দিত হয়েছেন৷ তিনি গ্র্যান্ড মাস্টার প্রদীপ্ত কুমার রায়, কুণাল রায় চৌধুরী এবং অতনু পলকে ধন্যবাদ জানিয়েছেন এইরকম একটি দুর্দান্ত দলের সাথে কাজ করার এই সুযোগের জন্য৷
এমন দুর্দান্ত পোস্টারের জন্য মেকআপ করতে পেরে কতটা খুশি যা কলকাতার পূজা প্যান্ডেলে দেখানো হবে। তাদের সাথে কাজ করার এই সুযোগের জন্য তিনি কুণাল রায় চৌধুরীকে ধন্যবাদ জানান। তিনি আরও যোগ করেছেন যে এই প্রথমবার তারা দেবী দুর্গার মেকআপ করেছে। মেকআপ শিল্পী বৈশাকি নস্কর।

ছবি:বিশ্বজিত সাহা

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top