৭৫ তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে অলিম্পিকে ভারতের পারফরম্যান্স উদযাপন করল স্টিলফ্লেক্স ফিটনেস স্টুডিও

0
13

নিজস্ব প্রতিনিধি:ভাল শারীরিক সুস্থতা খেলাধুলার ভিত্তি। একজন ক্রীড়াবিদ যার শারীরিক যোগ্যতা আছে সে কেবল খেলাধুলার দক্ষতা, শেখার দক্ষতা বৃদ্ধি করতে পারে না, বরং আন্দোলনের কারণে আঘাত এবং দুর্ঘটনার ঘটনাও কমাতে পারে। আরও বেশি বেশি কিশোর -কিশোরী ও যুবকদেরকে শারীরিক ও মানসিকভাবে ফিট করে ভারতের জন্য আরও সোনা আনতে অনুপ্রাণিত করে ৬০/১ যশোর রোড নর্থ,বারাসাতের স্টিলফ্লেক্স ফিটনেস স্টুডিও।এই ফিটনেস স্টুডিওর মাধ্যমে সমাজকে একটি বার্তা পৌঁছে দিতে চায়- যে সঠিক ব্যায়ামের মাধ্যমে একজন কেবল স্বাস্থ্য এবং ফিটনেসই অর্জন করতে পারে না বরং একটি ইতিবাচক শরীরের চিত্রও অর্জন করতে পারে যা একজন ব্যক্তির আত্মসম্মানকে উন্নত করবে।

স্টিলফ্লেক্স ফিটনেস স্টুডিওর কর্ণধার জানালেন,” আমরা ভারতের কিশোর এবং যুবকদের আমাদের পেশাদার প্রশিক্ষকদের দ্বারা নির্দেশিত শারীরিক অনুশীলন করতে এবং আমাদের স্টিলফ্লেক্স ফিটনেস স্টুডিও দিয়ে একটি নমনীয় শরীর এবং স্টিল মন পেতে আমন্ত্রণ জানাচ্ছি।
স্টিলফ্লেক্স,কলকাতা ভিত্তিক কোম্পানি ব্যায়াম ও ডায়েটের মাধ্যমে মানুষকে স্বাস্থ্যকর ও ফিট করে তুলতে এবং ভারতের জনগণের মধ্যে স্বাস্থ্য ও ফিটনেস সচেতনতা ছড়িয়ে দেওয়ার মিশন এখন তিনটি বিভাগ নিয়ে কাজ করছে:
ক্লাবফিট – স্বনামধন্য জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ড থেকে মানসম্মত ফিটনেস সরঞ্জাম প্রদান এবং মানুষকে স্বাস্থ্যকর ও ফিট হতে অনুপ্রাণিত করে।
স্টিলফ্লেক্স ফিটনেস স্টুডিও – কাস্টমাইজড ওয়ার্কআউট এবং ডায়েটারি পরামর্শের মাধ্যমে মানুষের কাছে স্বাস্থ্যকর জীবনধারা প্রচার করা।
জিম সার্ভিস – সমস্ত জিম / ফিটনেস ব্যবহারকারীদের মেরামত ও রক্ষণাবেক্ষণ সমাধান প্রদান।
তরুণ এবং গতিশীল মি.
প্রকাশ সোয়াইন এবং তার স্ত্রী মিসেস ইটিশ্রী সোয়াইন ২০১৪ সালে কোম্পানিটি প্রতিষ্ঠা করেছেন। ক্রীড়া ও ফিটনেস ১৫ বছরেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা, মি. সোয়াইনের কিশোর এবং যুবকদের মধ্যে ফিটনেস সচেতনতা তৈরির আবেগ রয়েছে যারা ভারতের ভবিষ্যৎ। কিশোর বয়সগুলি মানসিক এবং শারীরিক উভয় ক্ষেত্রেই গুরুত্বপূর্ণ, এবং বয়স সন্ধিকালে ফিট থাকা শারীরিক এবং মানসিক উভয় উপকারিতা পেতে পারে।


সঠিক ফিটনেস সরঞ্জাম, নিখুঁত ওয়ার্কআউট/প্রশিক্ষণ এবং ডায়েটের পরামর্শ প্রদান করে সম্পূর্ণ ফিটনেস সমাধান প্রদানের জন্য তাদের প্রত্যয়িত ফিটনেস পেশাদারদের একটি দুর্দান্ত দল রয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here