স্বপ্ন কেনাবেচার গল্প ‘ড্রিম বুটিক’ ওয়েব সিরিজে

স্বপ্ন কেনাবেচার গল্প ‘ড্রিম বুটিক’ ওয়েব সিরিজে

নিজস্ব প্রতিনিধি:’ক্লিক’-এর নতুন ওয়েব সিরিজ ‘ড্রিম বুটিক’ বলবে স্বপ্ন কেনা বেচার গল্প।কলকাতা শহরেই রয়েছে এমন এক সংস্থা যারা স্বপ্ন শুধু বেচে না স্বপ্নে বিভিন্ন ব্র্যান্ডও বেচে ফেলতে পারেন নিমেষে।
অনিমেষ নামের এক ব্যক্তি তাঁর আবিষ্কারে সম্ভব করে ফেলেন সেই অসম্ভবকে। একই সংস্থায় কর্মরত সন্দীপ। এই স্বপ্ন বেচার কোম্পানিতে এক দিন সন্দীপ বুঝতে পারে এই স্বপ্ন বেচার পিছনে এক অন্ধকার জগতের কথা।

টিম ‘ড্রিম বুটিক’


ক্লিকের নতুন এই ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন তথাগত বন্দ্যোপাধ্যায়। অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী, সবুজ বর্ধন, রানা বসুঠাকুর, অনুুুজা চট্টোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার, সুব্রত গুহ রায় প্রমুখ ।সম্প্রতি কলকাতার ট্রাম ডিপো রেস্টুরেন্টে হয়ে গেল এই ওয়েব সিরিজের এর ট্রেলার লঞ্চ।শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হয় নাকি ভেঙে যায়? তা জানতে দেখতে হবে সিরিজটি।

পরিচালক তথাগত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অনির্বাণ চক্রবর্তী


করোনা আমাদের জীবন অনেকটাই বদলে দিয়েছে। দীর্ঘ এই কয়েক মাসে আমাদের জীবন ধারা যেমন বদলেছে তার সঙ্গে সঙ্গে বদলেছে মানসিকতাও। ঘরের কোণে বসেই এখন সারা বিশ্বের সঙ্গে চলতে থাকে আমাদের কর্ম জীবন। ঠিক সেখানে দাঁড়িয়েই বিনোদনের ক্ষেত্রে বা ছবি দেখার ক্ষেত্রে আমরা এখন অনেক বেশি অভ্যস্থ ওটিটি প্ল্যাটফর্মে ।
বিগত চার দশক ধরে দর্শকের মনোরঞ্জনে নিবেদিত এঞ্জেল টেলিভশন। এবার তারাই নিয়ে এল অনলাইন প্ল্যাটফর্ম ‘ক্লিক’। এখানে যেমন পাওয়া যাবে বাংলা ছবি তার সঙ্গে ওয়েব সিরিজ, ডকুমেন্টারিস,শর্ট ফিল্ম ও বাচ্চাদের অ্যানিমেশনও থাকবে এই প্লাটফর্মে। দর্শকদের মনোরঞ্জনে এক ধাপ এগিয়ে থাকতেই বদ্ধ-পরিকর এই অনলাইন প্ল্যাটফর্ম।

অনির্বাণ চক্রবর্তী


ছবির অন্যতম অভিনেতা অনির্বাণ চক্রবর্তী বললেন,”ড্রিম বুটিক একটা সাইকোলজিক্যাল ড্রামা।আমার চরিত্র একজন ব্যবসায়ী যে আবার একজন সায়েন্টিস্টও।সে একটা টেকনোলজি আবিষ্কার করেছে যাতে স্বপ্নে বিজ্ঞাপন দেখা যাবে।অন্য সব জায়গায় বিজ্ঞাপন দেখার ক্ষেত্রে স্কিপ করার অপশন থাকে কিন্তু স্বপ্নে বিজ্ঞাপন দেখার ক্ষেত্রে স্কিপ করার অপশন নেই।বারবার দেখতে হবে,যতবার দেখাবে দেখতে হবে।সোসাইটিতে সব জিনিসের ভালো দিক খারাপ দিক আছে।এর এফেক্ট কি হয় তা নিয়েই ‘ড্রিম বুটিক’।ওয়েব সিরিজটি সবার খুব ভালো লাগবে আশা করি।”

ছবি:বিশ্বজিত সাহা

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *