Close

সাংবাদিক সুরঞ্জন দে-র লেখা গান প্রকাশিত হল ‘সিম্ফনি মিউজিক’ (রাগা মিউজিক)-এর ইউ টিউব চ্যানেল-এ

নিজস্ব প্রতিনিধি:পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা জনমুখী উন্নয়ণমূলক প্রকল্প নিয়ে গান লিখেছেন জনপ্রিয় সাংবাদিক সুরঞ্জন দে। ‘বলো জনগণ সবে, নবজাগরন হবে’ শীর্ষক সেই গান গতকাল (19 জুলাই 2022) কলকাতা প্রেস ক্লাবে প্রকাশিত হল আনুষ্ঠানিক ভাবে।

প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মাননীয় মন্ত্রী অরূপ রায় এবং ‘রাগা মিউজিক’-এর কর্ণধার প্রেম গুপ্তা। এই গানটি সুরারোপ করেছেন শান্তজিৎ চ্যাটার্জি এবং গেয়েছেন সুপর্ণা কুমার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ণমূলক কাজ এবং তাঁর লড়াকু জীবনের বিশেষ কিছু মুহূর্তের ছবি দিয়ে তৈরি করা মিউজিক ভিডিওটি তুলে ধরেছেন অতনু পোদ্দার।

আর কলকাতা প্রেস ক্লাবে আয়োজিত মিউজিক লঞ্চের এই অনুষ্ঠানে, মঞ্চে উপস্থিত ছিলেন ‘বলো জনগণ সবে, নবজাগরণ হবে’ গানের রচয়িতা সুরঞ্জন দে, রাগা মিউজিক এর কর্ণধার প্রেম গুপ্তা, সংগীত শিল্পী সুপর্ণা কুমার, অভিনেতা মানস সেনচৌধুরী, অভিনেত্রী শিল্পী চক্রবর্তী, সংগীতশিল্পী দীপিকা ঘোষ প্রমুখ।

এই গানটি শোনা যাবে ‘সিম্ফনি মিউজিক’-এর ইউটিউব চ্যানেলে’—এই কথা জানালেন রাগা মিউজিক এর কর্ণধার প্রেম গুপ্তা। মঞ্চে উপস্থিত সকলেই এই গানটির ভূয়সী প্রশংসা করেন। এই গান বিরাট জনপ্রিয়তা পাবে, এমনটাই বলছেন বিশিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে সকল অতিথিদের হাতে পুষ্পস্তবক এবং মেমেন্টো তুলে দেন সংগীত শিল্পী সুপর্ণা কুমার এবং অনুষ্ঠানের আয়োজক অভিনেত্রী সংগীতা সান্যাল।

ছবি:বিশ্বজিত সাহা

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top