রিলসে ভ্যালেন্টাইনস ডে-র চ্যালেঞ্জ ছুঁড়লেন নববিবাহিত নীল ও তৃণা

0
19

আনন্দ সংবাদ লাইভ : কলকাতার বড় আদরের নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন। ইনস্টাগ্রাম পোস্ট, স্টোরি ও রিলের মাধ্যমে তাঁদের অুনরাগীরা বিয়ের নানা অনুষ্ঠান দেখতে পেয়েছেন। এবার আসছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে, যা উদযাপিত হবে বিশ্বজুড়ে। ওই একই দিনে #তৃনীলের বিয়ে উপলক্ষ্যে সংবর্ধনা। ওই দিনের জন্য তাঁরা শুরু করেছেন একটা নতুন ইনস্টাগ্রাম – #তৃনীল #কাপলসচ্যালেঞ্জ। এটা হল ভালবাসার ঘূর্ণিপাকে জড়িয়ে যেতে অন্য জুড়িদের উৎসাহিত করা।
এই চ্যালেঞ্জের অংশ হিসাবে নীল ও তৃণা পোস্ট করেছেন তিনটে রিল। তিনটেই পোস্ট করেছেন তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই অ্যাকাউন্টগুলি হল @neel_bhattacharya এবং @trinasaha21 এছাড়াও অন্যদের জন্য রয়েছে #কাপলগোলস। এই সব রিলে জোর দেওয়া হয়েছে জুড়িদের মধ্যে বন্ধন আরও শক্তপোক্ত করার ওপরে এবং যেহেতু তাঁরা একসঙ্গে রয়েছেন তাই প্রতিদিন তাঁদের ভালবাসা উদযাপন ও শেয়ার করার জন্য।

• প্রথম রিল নীল পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তাতে দেখা যাচ্ছে #তৃনীল ফ্যানেদের প্রশ্ন নিয়ে নিজেদের মধ্যে কুইজ করছেন। এভাবে তাঁরা বুঝতে চাইছেন তাঁরা নিজেরা পরস্পরকে কতটা ভাল বোঝেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ওঁরা পরস্পরকে বলতে চাইছেন কে ভাল রান্না করেন, কে ভাল গান গান এবং কে প্রথম রেগে যান।
• দ্বিতীয় রিল তৃণার হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে তৃণা নীল ও অন্য জুড়িদের সামনে বেশ মজার মজার চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন — যেমন জিভ দিয়ে নাক ছোঁয়া ইত্যাদি। আবার পরীক্ষা করছেন তাঁদের দুজনের সম্পর্কের বিশেষ মুহুর্তগুলি নীলের মনে আছে কিনা।
• তৃতীয় রিলে দেখা যাচ্ছে বেশ কয়েক বছর ধরে নীল ও তৃণার ভাসবাসা তরতরিয়ে এগিয়ে চলেছে। একেবারে প্রথম ডেটিংয়ের দিন থেকে বিয়ের দিন পর্যন্ত। এগুলো সবই নীল ও তৃণা তাঁদের নিজ নিজ ইনস্টাগ্রামে হ্যান্ডেলে পোস্ট করেছেন।
এই চ্যালেঞ্জ সম্পর্কে অভিনেতা নীল ভট্টাচার্য বলেন, ‘ আমার প্রিয়তমা তৃণার জীবনের এই বছরটা সুপার স্পেশাল। সেজন্য আমি সুযোগটাকে কাজে লাগানোর সিদ্ধান্ত নিয়েছি। ভ্যালেন্টাইনস ডে হল ভালবাসা উদযাপনের দিন — এবং আমি ভাগ্যবান এই কারণে যে এই দিনটা আমি আমার প্রিয়তমা, বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে কাটাতে পারব। এছাড়াও আমি উত্তেজিত কারণ এই দিনেই আমি শুরু করব #তৃনীল#কাপলসচ্যালেঞ্জ , কারণ তৃণা ও আমি আমাদের ফ্যানদের মজা দেওয়ার জন্য রিল তৈরি করতে ভালবাসি।’
এবিষয়ে অভিনেত্রী তৃণা সাহা বলেন, ‘আমি আর নীল দুজনেই ইনস্টাগ্রামের রিলসে আমাদের মতো করে চ্যালেঞ্জ তৈরি করতে ভালবাসি। এবং তা আমাদের ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিই। বিবাহিত দম্পতি হিসাবে আমরা এই প্রথম ভ্যালেন্টাইনস ডে উদযাপন করতে চলেছি। এমন দিনে আমরা বেশ মজার ও নজরকাড়া কিছু করতে চেয়েছিলাম। আমাদের বিয়ের পরের অনুষ্ঠানে আমরা আরও বেশি করে আমাদের ফ্যান ও বন্ধুবান্ধবদের জড়িয়ে নিতে চাই। এটাও আমাদের চ্যালেঞ্জ নেওয়ার ধরন। আমরা চাই আরও অনেকে এতে যোগ দিন।’
লোকেরা #তৃনীল এবং #কাপলসচ্যালেঞ্জ ব্যবহার করে ইনস্টাগ্রামে রিল পোস্ট করতে পারেন। এভাবে নীল ও তৃণার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাধের রিলস দেখানোর সুযোগ পেয়ে যেতে পারেন।

নীচের লিঙ্কগুলো ব্যবহার করে ওঁদের রিলস দেখুন ও শেয়ার করুন
https://www.instagram.com/neel_bhattacharya/
https://www.instagram.com/reel/CLJB3QmFE7m/
https://www.instagram.com/p/CLJK-QIBHj-/¬¬¬

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here