রাজামৌলির পরের এপিক ফিল্ম ‘ট্রিপল আর’-এর ট্রেলার প্রকাশ

রাজামৌলির পরের এপিক ফিল্ম ‘ট্রিপল আর’-এর ট্রেলার প্রকাশ

আনন্দ সংবাদ লাইভ:বাহুবলী খ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরের এপিক ফিল্ম হল ‘রুদ্রম রণম রুধিয়াম’ বা ‘ট্রিপল আর’ । ছবিতে আদিবাসী যোদ্ধা কোমারাম ভীমের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআরকে। সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির ফাস্ট লুক ও টিজার। ইউটিউবে ১ মিনিট ৩২ সেকেন্ডের দীর্ঘ ভিডিওতে কোমারাম ভীম চরিত্রে জুনিয়র এনটিআরকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। ৩০০ কোটি টাকার বাজেটের এই ছবিতে জুনিয়র এনটিআরের পাশাপাশি দেখা যাবে অজয় দেবগণ এবং আলিয়া ভাটকেও।রয়েছেন রে স্টিভেনসন,অলিভিয়া মরিস,অ্যালিশন ডুডির মতো হলিউড তারকারা।

বাহুবলীর মতো ট্রিপল আর নিয়েও যে দর্শকদের মধ্যে যথেষ্ট ক্রেজ তৈরি হবে,তা ছবির টিজার দেখেই বেশ বোঝা যাচ্ছে। রয়েছেন রাম চরণও।চলতি বছর মার্চে এই অভিনেতার ৩৫তম জন্মদিনে তাঁকে আলুরি সীতারামা রাজু হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প।
জানা গিয়েছে, অজয় দেবগণের চরিত্রটি ছবিতে বেশ গুরুত্বপূর্ণ। জুনিয়র এনটিআর ও রাম চরণের গুরুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।তামিল, তেলেগু,কন্নড় ও মালায়লমের পাশাপাশি গোটা দেশে হিন্দিতেও মুক্তি পাবে এই ছবিটি।আগামী বছরের মাঝামাঝি সময়ে ‘ট্রিপল আর’ মুক্তির কথা রয়েছে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *