রাজশ্রী চক্রবর্তী,বিউটি উইথ ব্রেন

0
280

নিজস্ব প্রতিনিধি:সম্প্রতি দিল্লির ছত্তরপুর অঞ্চলের অনুষ্ঠিত হলো ভাইব্রেন্ট কনসেপ্ট দ্বারা আয়োজিত মিসেস ইন্ডিয়া গ্যালাক্সি ২০২১। মাল্টি ট্যালেন্টেড মহিলারা অংশগ্রহণ করেন। ইন্দরের মেয়ে ড: নিকিতা মিসেস ইন্ডিয়া গ্যালাক্সি ২০২১ এবং কলকাতা থেকে রাজশ্রী চক্রবর্তী ফার্স্ট রানারআপ হন।
ঋত্বিক ঘটকের ‘কোমল গান্ধার’-এর নায়ক অবনীশ বন্দ্যোপাধ্যায়ের কন্যা রাজশ্রী কলকাতা বিশ্ববিদ্যালয়ের রাজাবাজার সায়েন্স কলেজ থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক হয়ে বর্তমানে মাল্টিন্যাশনাল কোম্পানির প্রধান হিসেবে নিযুক্ত।

রাজশ্রী ইতিপূর্বে তিনি “মিসেস বেঙ্গল ১৯৯৬” জয়লাভ করেছিলেন। বাংলার দুটি ছবিতে নায়িকা হিসেবে রাজশ্রী যথেষ্ট দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন। বিয়ের পর অভিনয় জগৎ থেকে সরে আসেন এবং ছেলে মেয়ে একটু বড় হওয়ার পর উনি কর্মসূত্রে জড়িয়ে পড়েন কম্পিউটার আই লটি ট্রেনিং অ্যান্ড প্লেসমেন্ট নিয়ে । গ্রূমিং , ফ্যাশন, হেলথ এবং ফিটনেস তার প্যাশন।পাশাপাশি তিনি একজন লেখিকা এবং হ্যাপিনেস লাইফ কোচ হিসাবে নিজেকে পরিণত করেন এবং সমাজসেবামূলক কাজ হিসাবে নিজেকে যুক্ত করেন।নারী প্রগতি,নারী সুরক্ষা, নারীস্বাস্থ্য ইত্যাদি বিষয়ের উপর ‘হ্যাপিনেস জিম’,’ইনআর জিম’ তার উল্লেখযোগ্য বই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here