রবি ঠাকুরের ছোটগল্প ‘ডিটেকটিভ’ অবলম্বনে ওয়েব সিরিজ আসছে হইচই-তে

0
427

আলাপন রায় : ধারাবাহিকের শুটিং-এর পাশাপাশি ইতিমধ্যে শুরু হয়ে গেল বাংলা ওয়েব সিরিজের শুটিংও । ‘হইচই’- এর এই ওয়েব সিরিজটির কাহিনী রবি ঠাকুরের ছোটগল্প ‘ডিটেকটিভ’-এর উপর ভিত্তি করে গড়ে হয়েছে ।

ইশা সাহা

দুই এপিসোডের এই ওয়েব সিরিজে থাকবে টানটান উত্তেজনা, থাকবে রহস্যের ছোঁয়া । নাম শুনেই বোঝা যাচ্ছে গল্পে থাকবে গোয়েন্দাগিরির স্পর্শ । গল্পের বিভিন্ন চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, তৃণা সাহা, সাহেব ভট্টাচার্য এবং অম্বরীশ ভট্টাচার্যকে। গল্পে মহিমচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন অনির্বাণ ।যিনি পেশায় একজন পুলিশ ডিটেকটিভ । যে নিজের দক্ষতা প্রমাণ করতে এক জটিল কেসের অপেক্ষায় আছে । মহিমচন্দ্রের স্ত্রী অথাৎ সুধামুখীর ভূমিকায় রয়েছেন ইশা । এছাড়া মন্মথর-এর ভূমিকায় দেখা যাবে সাহেবকে ।

সাহেব ভট্টাচার্য

যার সঙ্গে বন্ধুত্ব করে মহিমচন্দ্র। ডিটেকটিভ বই পড়তে বেজায় ভালোবাসেন মহিমচন্দ্র। শার্লক হোমস তার কাছে খুব প্রিয় । তার আছে এক ওয়াটসন ,গল্পে তার নাম হুতাশন। এ চরিত্রে অভিনয় করছেন অম্বরীশ ভট্টাচার্য। তার আর অনির্বাণের এক মজাদার সম্পর্ক দেখা যাবে ওয়েব সিরিজে। গল্পে সুধামুখী আর মন্মথর-এর একটা সংযোগ দেখানো হয়েছে । তার মধ্যে তৃণা সাহাকে মহিমের বিধবা বোন স্নেহলতার চরিত্রে দেখা যাবে ।

তৃনা সাহা

যার সঙ্গে সুধামুখীর দারুন সম্পর্ক। গল্পের মূলভাব এক রেখে ওয়েব সিরিজটির প্রয়োজনে কিছু সামান্য সংযোজন করা হয়েছে । তবে দূরত্ববিধি মেনেই শুটিং চলছে। তার ফলে ঘনিষ্ঠদৃশ্য না থাকার সম্ভাবনায় বেশি। মুখ্য চরিত্রে অনির্বাণ থাকলেও এই ডিটেকটিভ গল্পের সঙ্গে ব্যোমকেশের কোনো মিল নেই। বরং অনেক মজার ছলে গল্পটিকে উপস্থাপন করা হয়েছে ।

অনির্বান ও অম্বরিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here