রক্তযোদ্ধা নাজরীন সুলতানারও ইচ্ছে ছিল তার জন্মদিনে রক্তদান করার

0
11

অভিনন্দন গোস্বামী, সাগরদিঘী:মুর্শিদাবাদের সাগরদিঘীর এক অন্যতম স্বেচ্ছাসেবী সংস্থা সাগরদিঘী উইনার ওয়েলফেয়ার ট্রাস্টের কমবেশি সকল সদস্য ও সদস্যারা তাদের জন্মদিনে মানুষের জন্য কোনো না কোনো কাজ করে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকেন। ঠিক গত মাসেই ট্রাস্টের সম্পাদক সঞ্জীব দাসের জন্মদিনে তারা সাগরদিঘী হাসপাতাল ব্লাড সেন্টারে আয়োজন করেছিলেন রক্তদান শিবিরের। ঐ দিন শিবিরে ১৫ জন রক্তযোদ্ধা রক্তদান করেন।

পাশাপাশি রক্তদান করেছিলেন ট্রাস্টের সদস্যরা । তারই মধ্যে ট্রাস্টের অন্যতম সদস্যা এবং অন্যতম রক্তযোদ্ধা নাজরীন সুলতানারও ইচ্ছে ছিল যে তিনিও তার জন্মদিনে রক্তদান করবেন এবং মানুষের প্রাণ বাঁচানোর মতো মহৎ কাজে সামিল হবেন ।তাই তার ইচ্ছে পূরণ এর উদ্দেশ্যে এবং মুমুর্ষ রোগীদের পাশে দাঁড়াতে ঠিক একমাসের মধ্যেই আবারো রক্তদান শিবিরের আয়োজন করে সাগরদিঘী উইনার ওয়েলফেয়ার ট্রাস্টের সদস্যরা।

রক্তদান শিবিরে রক্তদান করলেন অন্যতম রক্তযোদ্ধা নাজরিন সুলতানা সহ আরো অনেকে। শিবিরে রক্তদানের পর নাজরিন সুলতানা বলেন আজকের দিনটির অভিজ্ঞতা স্মৃতি আমার জন্য অন্যতম অনুভূতি। সবুজ বার্তা পত্রিকার সম্পাদক রহমতুল্লাহ বলেন জন্মদিনটি বিভিন্ন ভাবে সেলিব্রেশন করে পালন না করে যদি রক্ত দান শিবির করে পালন করা হয়, তাহলে বিভিন্ন মুমূর্ষু রোগীদের রক্তের ঘাটতি পূরণ হবে। সর্বোপরি সাগরদিঘী উইনার ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগ সমাজের উপর একটা নৈতিক দায়িত্বের ধারা বহন করবে বলে অনেক বিদগ্ধজনেরা মনে করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here