‘রক্তপলাশ-এর টিজার প্রকাশ

0
434

✍️By Ramiz Ali Ahmed

জঙ্গলমহলের একটি সুরম্য রিসর্ট। শহর থেকে সেখানে ঘুরতে গিয়েছেন ৭ জন উচ্চমধ্যবিত্ত শ্রেণির মানুষ। ভ্রমণপ্রেমী মানুষরা সময় কাটাতে হঠাৎই এক খেলায় মেতে উঠলেন। আড্ডার মাঝখানে তুলে নিয়ে এলেন নিজেদের অতীত জীবনের কথা। সেই গল্পেই লুকিয়ে ছিল মানুষগুলোর আসল রূপ। অন্যায়, পাপ। কিন্তু হঠাতই গল্পের মোড় ঘুরল। এই ৭ জন মানুষ আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর সংঘাতের মাঝে পড়ে শুরু করল বাঁচার লড়াই। চরমপন্থীদের হাতে হতে হল পণবন্দি। কী হবে এই ৭ জন মানুষের? প্রাণ বাঁচবে তো? নাকি অন্য খেলায় মাতবেন তারা? 
এরকমই এক গল্প নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ ‘রক্তপলাশ’। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

ডার্ক এনার্জি প্রযোজিত এই ইয়েব সিরিজে অভিনয় করেছেন শিলাজিৎ,দেবদূত ঘোষ, অনন্যা সেনগুপ্ত, উৎসব মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে, অসীম রায় চৌধুরী, শুভজিৎ কর, মৌমিতা পণ্ডিত, দীপঙ্কর, মৌসুমী দালাল, বেবি তামান্না, কোয়েল মিত্র, সুব্রত দাশগুপ্ত,একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্বয়ং কমলেশ্বর মুখোপাধ্যায়কেও। ছবির সিনম্যাটোগ্রাফির দায়িত্বে থাকছেন টুবান। আবহসঙ্গীত শিবাশিস বন্দ্যোপাধ্যায়ের।

ইতিমধ্যেই নজর কেড়েছে ছবির ফার্স্ট লুক।যেখানে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে থেকে দৌড়ে বেরিয়ে আসছে একটি বাচ্চা মেয়ে।তার চোখে মুখে ভয়ের ছাপ।

মঙ্গলবার ক্লিক স্টুডিওতে ওয়েব সিরিজের কলাকুশলীদের উপিস্থিতিতে প্রকাশ পেল হাড় হিম করা টিজার।

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় বললেন,”বর্তমান সময়ের সঙ্গে ভীষণ প্রাসঙ্গিক একটি গল্প বলে এই ধরণের কাজ করার উদ্যোগ।বিভিন্ন চরমপন্থী অঞ্চলে উন্নয়নের অভাবের জন্য মানুষের মধ্যে ক্ষোভ জমা হয়,সেখানে অনেকক্ষেত্রে চূড়ান্ত নৈরাজ্য তৈরি হয়।এরকম একটা অঞ্চলে কয়েকজন বিশিষ্টজনরা গেছেন।সেখানে তারা একটা ক্রাইসিসের মধ্যে পড়ছে।তারপর কি হয় তা নিয়েই গল্প।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here