রক্তদান শিবিবের মাধ্যমে মি অ্যান্ড মাই ফ্রেন্ডস’এর ক্রিসমাস উপহার

0
39

কলকাতা: বড়দিন উপলক্ষে মি অ্যান্ড মাই ফ্রেন্ডস এবং লায়ন ক্লাব অফ কলকাতা রয়্যালের যৌথ উদ্যোগে শনিবার রাজারহাটের বিষ্ণুপুর স্পোর্টিং ক্লাবে আয়োজিত হল এক স্বাস্থ্য শিবির।

অনুষ্ঠানে উপস্থিত মি অ্যান্ড মাই ফ্রেন্ডস-এর প্রতিষ্ঠাতা কিষাণ আগরওয়াল বলেন, “আমরা লায়ন্স ক্লাবের সহায়তায় রক্তদান শিবিরের আয়োজন করেছি। এর পাশাপাশি এখানে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের জন্য চার্নক হাসপাতালের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। একইসঙ্গে বিষ্ণুপুর স্পোর্টিং ক্লাবে একটি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনে করা হয়েছে।

এদিন লায়ন্স ক্লাবের জোন চেয়ারম্যান সুশীল কুমার মোদি বলেন, “এখানে প্রায় শতাধিক মানুষ রক্ত ​​দিয়েছেন। শুধুতাই নয়, এই ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে আমরা এলাকার শিশুদের খেলাধুলায় উৎসাহিত করার চেষ্টা করেছি।”

“রক্তদানের পাশাপাশি এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে ব্লাড প্রেসার , অক্সিজেনের মাত্রা ও সুগার পরীক্ষার বন্দোবস্ত করা হয়েছে”, উপরোক্ত মন্তব্য করেন অনুষ্ঠানে উপস্থিত লায়ন্স ক্লাবের সেক্রেটারি গণেশ আগরওয়াল।

অনুষ্ঠান সম্পর্কে পঙ্কজ সরফ জানান, “ক্যাম্পে পরীক্ষার পাশাপাশি স্বাস্থ্য পরামর্শও দেওয়া হয়েছে”।

অন্যদিকে, এই স্বাস্থ্য শিবির সম্পর্কে রোশন কুমার ড্রোলিয়া বলেন, “বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষার ফলে এখনকার মানুষ খুব উপকৃত।”

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্নেহা আগরওয়াল (স্টার ডায়াগনস্টিক সেন্টারের মালিক) , পঙ্কজ কুমার (সদস্য, লায়ন্স ক্লাব), শৈলেশ জিন্দাল (সদস্য, লায়ন্স ক্লাব ), রবি খেমকা (লায়ন্স ক্লাবের পূর্ব সভাপতি)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here