মিমি চক্রবর্তীর দ্বারা ক্যুরেটেড লাইফস্টাইল-এর একটি নতুন ফেস্টিভ কালেকশন

0
38

কলকাতা 23 সেপ্টেম্বর 2021: সাম্প্রতিক প্রবণতার জন্য ভারতের শীর্ষস্থানীয় ফ্যাশন গন্তব্য লাইফস্টাইল, সেলিব্রিটি এবং স্টাইল আইকন মিমি চক্রবর্তীর ক্যুরেটেড পোশাকের সাথে তার পূজা সংগ্রহ চালু করেছে। যা উৎসবের ক্রেতার অভিজ্ঞতাকে আরও ভাল করে তোলে তা হল দুর্দান্ত দামে একেবারে নতুন সংগ্রহ। লাইফস্টাইল পুজো কালেকশন 499 টাকা থেকে মহিলাদের কুর্তা এবং 799 টাকা থেকে পুরুষদের কুর্তা লঞ্চ করেছে।
গ্রাহকরা আজ আরাম এবং শৈলী উভয়ই খুঁজছেন, এমনকি ফ্যাশনের উচ্চতার মধ্যেও। এটা কে মাথায় রেখে ফেস্টিভ রেঞ্জ তৈরি করা হয়েছে। মহিলাদের জন্য, আধুনিক সিলুয়েট এবং স্তরযুক্ত কুর্তাগুলির মতো প্রবণতা, সমন্বয় সেটগুলি দুর্দান্ত পিসেস তৈরি করতে শ্বাস -প্রশ্বাসের কাপড় দিয়ে পরিপূরক হয়েছে। পুরুষদের জন্য জাতিগত পরিধান শ্রেণীতে রয়েছে উৎসবের কুর্তা এবং জ্যাকেট যা প্রাকৃতিক কাপড়ে তিহ্যবাহী সূচিকর্ম যা পূজার মূল কথা বলে।
শ্রী দেবারঞ্জন আইয়ার – সিইও, লাইফস্টাইল বলেন: “উৎসবের মরসুম ইতিবাচক দেখাচ্ছে, এবং দুর্গাপুজোর সময় আমরা ভালো বৃদ্ধি এবং বিক্রয় আশা করছি। দুর্গা পুজো ভারতের অন্যতম বহুল প্রচলিত উৎসব এবং আমরা মিমি চক্রবর্তীর দ্বারা উত্পাদিত উৎসব পরিধান সংগ্রহে সহজেই প্রবেশাধিকার দিয়ে আমাদের গ্রাহকদের সক্ষম করে দিচ্ছি আনন্দদায়ক মূল্যে-দোকানে এবং অনলাইনে। আমরা সংগ্রহটি চালু করতে পেরে আনন্দিত এবং আমরা আমাদের গ্রাহকদের আমাদের দোকানে এবং অনলাইনে এই একচেটিয়া উৎসবের পরিসর দেখার জন্য আমন্ত্রণ জানাই।
কেনাকাটার অভিজ্ঞতাকে আরও উত্তেজনাপূর্ণ করার জন্য, লাইফস্টাইল একটি বিশেষ অফারও দিচ্ছে। গ্রাহকরা 6000 টাকায় কেনাকাটা করলে 2395 টাকা মূল্যমানের একটি প্রেস্টিজ বারবিকিউ শুধুমাত্র 1299 টাকায় পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here