মাদ্রাসা বোর্ডে প্রথম সাদিয়া সিদ্দিকার ভবিষ্যৎ পড়াশুনায় পাশে দাঁড়ানোর অঙ্গীকার করল স্যান্ডফোর্ড অ্যাকাডেমি

0
44

নিজস্ব প্রতিনিধি:ইংরেজি, ইতিহাস, ভূগোল- তিনটেতে ৯৯, এ ছাড়া বাকি সবকটিতে ১00 শতাংশ নম্বর পেয়ে এবার মাদ্রাসা ফাইনাল পরীক্ষায় রাজ্যে প্রথম স্থান অধিকার করেছে মালদা জেলার সাদিয়া সিদ্দিকা । কোভিডের নানান বিধি-নিষেধ চলার কারণে কলকাতার নিটের নামি প্রতিষ্ঠান স্যান্ডফোর্ড অ্যাকাডেমি গত বুধবার সংবর্ধনা জানাতে সরাসরি পৌঁছে গিয়েছিল মালদা জেলার সুজাপুরে একদম সাদিয়ার বাড়িতে।

সাদিয়া এখন তার স্কুল নয়মৌজা সুবহানিয়া হাই মাদ্রাসাতে সকলের নয়নের মনি, এলাকার ছাত্র-ছাত্রীদের রোল মডেল। স্যান্ডফোর্ড অ্যাকাডেমির কর্মকর্তাদের আন্তরিকতায় আপ্লুত হয়ে পড়ে সাদিয়া। সে বলে আমি এর জন্য প্রথমেই শুকরিয়া জ্ঞাপন করি মহান প্রভু আল্লাহ তাআলার নিকট এরপর কৃতজ্ঞতা জানাই আমার মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাদের। আমার পিতা মাতা সব সময় আমাকে সাহস দিয়ে এসেছেন, আমার আত্মীয়-স্বজনও আমাকে যথেষ্ট উৎসাহ যুগিয়েছেন। তবে আমার বন্ধু বান্ধবদের কাছ থেকেও পেয়েছি প্রচুর সাহায্য সহযোগিতা।


সাদিয়াকে সংবর্ধিত করে স্যান্ডফোর্ড অ্যাকাডেমির ম্যানেজিং ডাইরেক্টর জসিম উদ্দিন মন্ডল বলেন সাদিয়ার ভবিষ্যত পড়াশোনায় স্যান্ডফোর্ড অ্যাকাডেমি সর্বতোভাবে তার পাশে থাকবে।
সাদিয়া জানায় সে ভবিষ্যতে একজন সুচিকিৎসক হয়ে গ্রামের মানুষদেরকে সেবা করতে চায়।
এদিন সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানের এই প্রীতি আয়োজনে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষক ও স্যান্ডফোর্ড অ্যাকাডেমির এক্সিকিউটিভ ডাইরেক্টর পান্থ মল্লিক, শিক্ষক নাসিম উদ্দিন মন্ডল, সাবির হোসেন, নাজিবুর রহমান, সায়েম সেখ প্রমুখ। স্যান্ডফোর্ড অ্যাকাডেমির অতিথিদেরকে উষ্ণ অভ্যর্থনা জানান সাদিয়া সিদ্দিকার গর্বিত পিতা শিক্ষক মোঃ রুহুল ইসলাম।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here