Close

বাংলা মিউজিক ভিডিওয় মানব সাচদেব ও পায়েল মুখার্জী উদ্যোগে সুচন্দ্রা ভানিয়া

✍️By Ramiz Ali Ahmed

দূরে গিয়েও ফিরে আসার গল্প বলে জাস্ট স্টুডিওর নতুন অরিজিনাল জাস্ট টিউন, “কিছু কিছু কথা”।
শিল্পী স্মার্ত মজুমদারের গলায় এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মানব সাচদেব ও পায়েল।মানব হিন্দি ছবি মিসেস আন্ডারকভার এ রাধিকা আপ্টের সাথে কাজ করেছেন।জি টিভিতে রিস্তো কা মান্ঝা ধারাবাহিকেও তিনি অভিনয় করছেন। মিউজিক ভিডিওটি রিলিজ করছে জাস্ট স্টুডিয়োর ইউটিউব চ্যানেলে ২৯ অগাস্ট।


নির্দেশনায় নতুন জুটি, সুচন্দ্রা ভানিয়া ও চন্দ্রোদয় পাল। সুচন্দ্রা ভানিয়া পরিচিত অভিনেত্রী, অভিজ্ঞ প্রযোজক। নিজের পরিচালনায় একটি শর্ট ফিল্ম বানানোর পর এবার জুটি বেঁধেছেন স্ট্যান্ড আপ কমিক ও চিত্রনাট্যকার চন্দ্রোদয়ের সাথে। একসঙ্গে এক ঝাঁক কাজ করার প্ল্যান করে এগোচ্ছেন এই জুটি।
সুচন্দ্রা ভানিয়ার প্রযোজনা সংস্থা “জাস্ট স্টুডিও”২০২২-র শুরুতেই আনছে অ্যাপ। ‘পে পার ভিউ’ মডেল বাংলায় লঞ্চ করছেন তাঁরা। অধিকাংশ কন্টেন্ট যেমন শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও, ডকুমেন্টারি, প্যারানরমাল রিসার্চ, অডিওবুক ইত্যাদি হবে আজীবনের জন্য ফ্রি, নতুন এপিসোড মিলবে প্রতি সপ্তাহে। সুপারস্টারদের নিয়ে অরিজিনাল সিনেমা দেখা যাবে মাত্র এক প্লেট বিরিয়ানির দামে! লাফিয়ে লাফিয়ে এগোচ্ছে সেই কাজ।


তাই যতদিন না সেই অ্যাপ আসছে ততদিন আপাতত ইউটিউবেই প্রিমিয়াম কোয়ালিটি কন্টেন্ট বানিয়ে যাবে জাস্ট স্টুডিয়ো, একেব্বারে ফ্রি!
“কিছু কিছু কথা”, আগামীর প্ল্যান ও অ্যাপ নিয়ে ব্যস্ত সুচন্দ্রা ভানিয়া ও চন্দ্রোদয় বললেন,
“জাস্ট টিউনসে আমরা একের পর এক ডিজিটালি জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের নতুন গান রিলিজ করব। স্মার্তর গাওয়া ‘কিছু কিছু কথা’ আমাদের দুজনেরই খুব পছন্দের। আমরা খুশি যে এই গানটা দিয়েই আমাদের এক সাথে কাজ করা শুরু হল। দর্শক নতুন কিছু পাবে বলাটা এখন বড় ক্লিশে। তবে আমরা চমকে দেব, এটা আমাদের প্রমিস। এমনিতে অ্যাপ বানানো প্রচণ্ড খাটুনির। সমান তালে চলছে কন্টেন্ট বানানোর কাজ। গোটা লক ডাউন আমরা একের পর এক চিত্রনাট্য শেষ করেছি, এবার আশা করি একে একে সামনে আসবে বেশ কিছু চমক।“ পোস্ট প্রোডাকশানের মাঝেই জানালেন সুচন্দ্রা ভানিয়া।


“হাতেখড়িটা বেশ হল, লম্বা ইনিংস খেলতে হবে এবার। আমরা এক গুচ্ছ কাজ করছি, অনান্য পরিচালকরাও করবেন। এক ঝাঁক তারকা অভিনয় করছেন আমাদের পরবর্তী কাজগুলোতে। বাঙালির স্মার্টফোন আমাদের ঠিক চিনে নেবে!”- আত্মবিশ্বাসী চন্দ্রোদয়।
ভাঙা মনের গান “কিছু কিছু কথা” বৃষ্টির বিকেলে মন কেমন করাবেই। আশাবাদী নতুন পরিচালক জুটি। “কিছু কিছু কথা” দেখা যাবে জাস্ট স্টুডিওর ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top