বলিউড অভিনেতা আসিফ বসরার রহস্যমৃত্যু

আনন্দ সংবাদ লাইভ:ফের বলিউডে অস্বাভাবিক মৃত্যু। হিমাচল প্রদেশের প্রাইভেট কমপ্লেক্সে উদ্ধার অভিনেতা আসিফ বসরার ঝুলন্ত দেহ। সংবাদ সংস্থা সূত্রে প্রকাশ্যে এসেছে খবর।

মঞ্চের মাধ্যমেই অভিনয় জগতে প্রবেশ করেন আসিফ বাসরা। ১৯৯৮ সালে হরর-থ্রিলার সিরিজ ‘ওহ’তে ইতিহাসের শিক্ষক ওমকার দীক্ষিতের চরিত্রে অভিনয় করে পরিচিতি পান। তারপর থেকে ‘ব্ল্যাক ফ্রাইডে’,‘জব উই মেট’, ‘কায় পো চে’,’হিচকি’,’কালাকান্ডি’,‘কৃষ ৩’র সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

পাশাপাশি, সাম্প্রতিককালে ওটিটি প্ল্যাটফর্মেও সমান জনপ্রিয় হয়েছিলেন। একাধিক ওয়েব সিরিজেও তাঁকে দেখা গিয়েছিল।

এছাড়া, আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাললোক’-এও তাঁকে দেখা গিয়েছিল। আমেরিকার জনপ্রিয় কমেডি ছবি ‘আউটসোর্সড’-এ তাঁর অভিনয় দক্ষতা অনেকের নজর কাড়ে।২০২০ সালে মুক্তি পাওয়া ‘হোস্টেজেস’ সিরিজেও অভিনয় করেছেন আশগার নবির চরিত্রে।

একাধিক বাণিজ্যিক বিজ্ঞাপন চিত্র অর্থা‍ৎ কমার্শিয়াল অ্যাডভারটাইজমেন্টেও তাঁকে দেখা গিয়েছে। ভদ্র ও সজ্জন হিসেবে পরিচিত আসিফের আত্মহত্যার খবরে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। পরিচিতরা তাঁর আত্মঘাতী হওয়ার খবর মেনে নিতেই পারছেন না। আত্মঘাতী অভিনেতার ঘনিষ্ঠরা জানিয়েছেন, ইদানিং হাতে তেমন কাজ না থাকায় মানসিক অবসাদে ভুগছিলেন আসিফ। পরিচিত ও বন্ধুবান্ধবদের সঙ্গে মেলামেশাও বন্ধ করে দিয়েছিলেন।

হিমাচল প্রদেশের ধর্মশালায় এক প্রাইভেট কমপ্লেক্সে থাকতেন আসিফ। শোনা গিয়েছে, ইউকে নিবাসী প্রেমিকার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন ৫৩ বছরের অভিনেতা।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *